May 25, 2020, 2:33 pm

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে ১০ জনের করোনা শনাক্ত , মোট আক্রান্ত ৬১ বিশ্বজুড়ে করোনাভাইরাসে মোট আক্রান্ত ৫৪ লাখ ০৫ হাজার ৯৬ জন ঈদ উপলক্ষে তিনদিনের যুদ্ধ বিরতি ঘোষণা করেছে তালেবান ঈদের নামাজ শেষে কোলাকুলি থেকে বিরত থাকার আহ্বান স্বাস্থ্য অধিদফতর শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করতে দেশবাসীর প্রতি আহ্বান সেতুমন্ত্রীর দেবীদ্বারে বেদে পরিবারে ঈদ সামগ্রী বিতরণে স্বপ্নসিড়িঁ ফাউন্ডেশন লক্ষ্মীপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু! বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পর্যায়ক্রমে ৫টি ঈদের জামাত অনুষ্ঠিত হবে ঈদুল ফিতর সোমবার উদযাপিত হবে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সর্বাধিক ২৮ জন মৃত্যু
আগামী মঙ্গলবার ৩ ঘন্টার বিকল্প রুটে রাজধানীতে যানবাহন চলাচলের আহবান

আগামী মঙ্গলবার ৩ ঘন্টার বিকল্প রুটে রাজধানীতে যানবাহন চলাচলের আহবান

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) দুর্গাপূজার শেষ দিনে বিজয়া দশমীর শোভাযাত্রা উপলক্ষে আগামী মঙ্গলবার বিকাল ৩ হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত শোভাযাত্রার রুট পরিহার করে চলাচল করার জন্য গাড়ি চালক ও ব্যবহারকারীদের পরামর্শ দিয়েছে।
ওইদিন উল্লেখিত সময়ের মধ্যে বিকল্প রুটে যানবাহন চলাচলের জন্য ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী মঙ্গলবার সার্বজনীন দুর্গোৎসবের বিজয়া শোভাযাত্রা রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে শুরু হয়ে ওয়াইজ ঘাট গিয়ে শেষ হবে। এ শোভাযাত্রায় বিপুল সংখ্যক পূর্ণাথী অংশ গ্রহণ করবেন। ফলে শোভাযাত্রার রুট ও তার আশপাশের এলাকায় যানজটের সৃষ্টি হবে।
এ শোভাযাত্রা চলাকালীন যানজট পরিহারের লক্ষ্যে উক্ত এলাকায় চলাচলরত গাড়ি চালক অথবা ব্যবহারকারীদের বিকাল ৩টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত নিম্নোক্ত রুট পরিহারের জন্য ডিএমপি’র পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
বিজয়া শোভাযাত্রা পলাশী বাজার-জগন্নাথ হল-কেন্দ্রীয় শহীদ মিনার-দোয়েল চত্ত্বর-হাইকোর্ট-সরকারী কর্মচারী হাসপাতাল-গোলাপ শাহ্ মাজার-গুলিস্তান (সার্জেন্ট আহাদ বক্সের সামনে)-নবাবপুর রোড-বাহাদুর শাহ্ পার্ক-পাটুয়াটুলী হয়ে ওয়াইজ ঘাটে গিয়ে শেষ হবে।
শোভাযাত্রা চলাকালীন উল্লেখিত সড়কগুলো পরিহার করে বিকল্প সড়কে যানবাহন চালানোর আহবান জানিয়ে ডিএমপির পক্ষ থেকে এ বিষয়ে নগরবাসী, যানবাহন মালিক ও শ্রমিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com