সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

শারদীয় দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে প্রস্তুত ঢাকা মেট্রোপলিটন পুলিশ

শারদীয় দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে প্রস্তুত ঢাকা মেট্রোপলিটন পুলিশ

আজ (১৯ সেপ্টেম্বর ২০১৯) বিকাল ০৩.৩০ টায় ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে ডিএমপি সদর দপ্তরে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃংখলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

দুর্গাপূজার নিরাপত্তা নিয়ে কমিশনার বলেন, যেকোন জাতীয় ও আন্তর্জাতিক উৎসবে নিরাপত্তা দেয়ার জন্য ডিএমপি’র সবরকম সক্ষমতা রয়েছে। পূজা কেন্দ্রিক মেলা থাকবে তবে নিয়ন্ত্রণে রাখা হবে। মানুষের ভোগান্তি সৃষ্টি হয় এমন কিছু করা যাবে না। পরিত্যক্ত অবস্থায় কোথাও কোন বস্তু পড়ে থাকতে দেখলে তার কাছে কেউ যাবেন না, স্পর্শ করবেন না। পুলিশকে সেই বস্তু সম্পর্কে খবর দিন। আমরা যারা নিরাপত্তায় থাকবো তারা এ বিষয়ে নজর রাখবো। বড় পূজা মন্ডপগুলোতে প্রতিদিন সুইপিং করা হবে। পূজা মন্ডপে প্রবেশ ও বাহিরের গেইট দূরে করলে ভালো হয়। অত্যন্ত আনন্দঘন পরিবেশে ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পূজা উদযাপন হবে। আমরা আপনাদের পাশে আছি।

উক্ত সমন্বয় সভা থেকে জানা যায়, শারদীয় দুর্গা পূজা আগামী ২৮ সেপ্টেম্বর শনিবার মহালয়া দিয়ে শুরু হয়ে শেষ হবে ০৮ অক্টোবর মঙ্গলবার। ২০১৯ সালে ঢাকা মহানগর এলাকায় ২৩২টি পূজা মন্ডপে দুর্গা পূজা উদযাপিত হবে। তবে এ সংখ্যা কয়েকটি বৃদ্ধি পেতে পারে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com