রবিবার, ১৮ Jul ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

ময়মনসিংহ শহরের সড়কগুলো প্রশস্তকরণসহ বিভিন্ন দাবীতের জেলা নাগরিক আন্দোলনের স্মারকলিপি

ময়মনসিংহ শহরের সড়কগুলো প্রশস্তকরণসহ বিভিন্ন দাবীতের জেলা নাগরিক আন্দোলনের স্মারকলিপি

দিলীপ কুমার দাস (জেলা প্রতিনিধি, ময়মনসিংহ):
ময়মনসিংহ বিভাগের তৃতীয় বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমানের কাছে বিভাগের বিভিন্ন উন্নয়নমূলক দাবী ও সমস্যা সমাধানের লক্ষ্যে জেলা নাগরিক আন্দোলনের পক্ষ থেকে একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে। জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম স্বাক্ষরিত স্বারকলিপি প্রদান এবং নবাগত বিভাগীয় কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট এএইচ এম খালেকুজ্জামান, অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, অ্যাডভোকেট হোসনে আরা রানু, ফেরদৌস আরা মাহমুদা হেলেন, অধ্যাপিকা লিলা রায়, কাজী আজাদ জাহান শামীম, অ্যাডভোকেট শিব্বির আহাম্মেদ লিটন, অ্যাডভোকেট হাবিবুজ্জামান খুররম, শহীদুর রহমান শহীদ, সাংবদিক মো. নজরুল ইসলাম, শংকর সাহা, রোকেয়া আফসারি শিখা, খন্দকার সুলতান আহমেদ, নাদিরা সুলতানা হ্যাপী, মমতাজ বেগম শুভা, জহুরা খানম, শামীমা নাসরিন। নাগরিক নেতৃবৃন্দ বলেন, ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার পিছনে জেলা নাগরিক আন্দোলনের বিশেষ অবদান রয়েছে।

ময়মনসিংহ বিভাগের যাত্রা প্রায় চার বছর অতিক্রম করেছে কিন্তু কয়েকটি বিভাগীয় অফিস প্রতিষ্ঠা ছাড়া চার বছরে আমরা উল্লেখযোগ্য কোনো অগ্রগতি দেখতে পাচ্ছিনা। বিভাগীয় শহর প্রতিষ্ঠার জন্য ভূমি অধিগ্রহনের জটিলতা এখনও নিরসন হয়নি। এ সমস্যার আশু সমাধান প্রয়োজন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com