শুক্রবার, ২৩ Jul ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

বিদেশিদের কাছে যাওয়ার কারণে প্রমাণ হয়েছে বিএনপির জনগণের ওপর আস্থা নেই: তথ্যমন্ত্রী

বিদেশিদের কাছে যাওয়ার কারণে প্রমাণ হয়েছে বিএনপির জনগণের ওপর আস্থা নেই: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,বিএনপি নেতারা বারবার নালিশ করতে বিদেশিদের কাছে যাওয়ার কারণে প্রমাণ হয়েছে বিএনপির জনগণের ওপর আস্থা নেই।
তিনি আজ তার মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলনে বলেন ‘বিএনপি এবং জাতীয় ঐক্যফ্রন্ট সর্বদা বিদেশিদের কাছে নালিশ দিয়ে আসছে। তাই অনেকেই তাদের বাংলাদেশ নালিশ পার্টি বলে ডাকে।
মন্ত্রী বলেন, যে রাজনৈতিক দলের দেশের মানুষের ওপর আস্থা নাই তারাই কেবল বিদেশিদের দ্বারে দ্বারে যেতে পারে। এজন্যই বিএনপি সর্বদা বিদেশিদের দ্বারে যায়। এটি বিএনপির জন্য লজ্জাজনক।
ড. হাছান এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আগামী অক্টোবর থেকে আন্দোলন শুরুর সমালোচনা করে বলেন, দেশের মানুষ জানে না কোন বছরের অক্টোবর থেকে বিএনপি আন্দোলন শুরু করবে।
তিনি বলেন, বিএনপি গত সাড়ে ১০ বছরে কোন আন্দোলন করতে পারেনি, তারা সব সময় ঘোষণা দেয় ঈদের পর, রোজার পর বা স্কুলের বার্ষিক পরীক্ষার পর তারা আন্দোলনে নামবে।
এ সময় মির্জা ফখরুলকে একজন ব্যর্থ নেতা উল্লেখ করে মন্ত্রী বলেন, আন্দোলনের ডাক দেয়া নেতৃবৃন্দের ওপর বিএনপির কর্মীদের আস্থা নেই। এ সময় তিনি প্রশ্ন করে বলেন, ‘যে নেতৃবৃন্দ উচ্চ আদালতে হিজাব পড়ে যায়, সে নেতৃবৃন্দের ওপর কর্মীরা কিভাবে আস্থা রাখবে?’
দেশের ব্যাংকিং খাত নিয়ে বিএনপির অভিযোগ বিষয়ে এক প্রশ্নে জাবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি বারবার ব্যাংকিং খাতে দুর্নীতি নিয়ে অভিযোগ তুলছে, কিন্তু সত্য হলো দেশের ব্যাংক খাতে ঋণ খেলাপী শুরু হয়েছিল জিয়াউর রহমানের আমলে।
বর্তমান সরকারের গত সাড়ে দশ বছরে দেশের অর্থনীতি শক্তিশালী অবস্থানে পৌঁছেছে উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, দেশের অর্থনীতির পরিধি এখন তিন গুন বৃদ্ধি পেয়েছে।
তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ বিশ্বে জিডিপি প্রবৃদ্ধি হার অর্জনের দিক থেকে তৃতীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নেয়ার পর দেশের ব্যাংকিং খাতের খেলাপী ঋণ হ্রাস পেয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com