শুক্রবার, ২৩ Jul ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

মাদারীপুরে অপহরণকারীচক্রের ৪ সদস্য গ্রেফতার

মাদারীপুরে অপহরণকারীচক্রের ৪ সদস্য গ্রেফতার

ঢাকা থেকে অপহরণের চার দিন পর মাদারীপুরের শিবচর থানা এলাকার দুর্গম চরে (কাঁশবন) অভিযান চালিয়ে অপহৃত ব্যক্তি ও সংঘবদ্ধ অপহরণকারীচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় অপহৃত ব্যক্তির প্রাইভেটকারটি ফরিদপুর থেকে উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-শাহ জালাল (৩২), মো. ফয়সাল (২২), জয়নাল হাজারী (৩০) ও রাকিব (২২)। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করে।
র‌্যাব জানিয়েছে, র‌্যাব-৪ এর একটি দল গত মঙ্গলবার থেকে আজ শুক্রবার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে মাদারীপুর জেলার শিবচর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
র‌্যাব জানায়,অপহৃত ব্যক্তি এনায়েত উল্লাহ (৩২) তার প্রাইভেটকারে রাজধানীর রূপনগর থানাধীন শিয়ালবাড়ী মোড় থেকে সোমবার সন্ধ্যায় দুইজন ব্যক্তি মাদারীপুর যাওয়ার কথা বলে যাত্রীবেশে গাড়ী ভাড়া নেয়। গাড়ীটি পদ্মা নদী পাড় হয়ে রাত ২টায় কাঠাল বাড়ী এলাকায় পৌঁছলে আগে থেকে ওৎপেতে থাকা অপহরণকারী চক্রের আরো তিন সদস্য গাড়ী থামানোর সিগনাল দিয়ে তল্লাশীর নামে গাড়ী নিজেদের নিয়ন্ত্রনে নিয়ে এনায়েত উল্লাহকে অপহরণ করে।
র‌্যাব আরো জানায়, পরে এনায়েত উল্লাহকে মাদারীপুর জেলার শিবচর থানাধীন দত্তপাড়া চর এলাকায় কাশবনের পাশে একটি ছোট ঘরে আটকে রাখে এবং প্রাইভেটকারটি অপহরণকারীরা ফরিদপুরে লুকিয়ে রাখে।তারা এনায়েত উল্লার হাত ও চোখ-মুখ বেঁধে ৪ দিন ধরে আটকে রেখে শারীরিক নির্যাতন করে পরিবারের সদস্যদের কাছে মুক্তিপণ দাবি করে এবং মুক্তিপণের টাকা না দিলে খুন করার হুমকি দেয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com