শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:২৭ অপরাহ্ন

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট ও জেলার পটিয়া এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান, মঙ্গলবার দুপুরে নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট ছাগল বাজার এলাকায় একটি বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে রতন কুমার দেবনাথ (৩০) নামে এক যুবক নিহত হন। এছাড়া এ দুর্ঘটনায় জালাল আহমেদ (২৫) নামের আরো এক যুবক আহত হয়েছেন।
তিনি বলেন, জালাল আহমেদসহ রতন কুমার মোটর সাইকেল চালিয়ে কোথাও যাচ্ছিলে। এ সময় একটি বাস পেছন দিক থেকে মোটর সাইকেলকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন।
আহত অবস্থায় তাদেরকে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রতন কুমারকে মৃত ঘোষণা করেন।
এদিকে জেলার পটিয়ার আমজুর হাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার সড়কে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. রফিকুল ইসলাম আরজু (২৫) ও তার দুলাভাই মো. শাজাহান (৪৫) নিহত হন।
সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ঢাকা প্রধান কার্যালয়ের রিসিপশনিস্ট রফিকুল ইসলাম আরজুকে ঢাকার বাসে তুলে দেওয়ার জন্য দুলাভাই শাহজাহান মোটরসাইকেলে করে চট্টগ্রাম শহরে আসার পথে দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন তাদের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটর সাইকেল থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com