December 7, 2019, 4:28 am

সংবাদ শিরোনাম :
বোলারদের ফ্রন্ট ফুট নো বল ডাকবেন তৃতীয় আম্পায়ার যুক্তরাষ্ট্র ও ব্রিটেন রাশিয়ার ২ কুখ্যাত সাইবার অপরাধীর বিরুদ্ধে অভিযোগ ভারতের হায়দরাবাদে তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে মারার ঘটনা আত্মীয় ছাড়াও যে কেউ কিডনি দান করতে পারবেন ইরানের আন্দোলন চলাকালে ১০০০ মানুষকে গুলি করে হত্যা মৌরিতানিয়া উপকূলের কাছে নৌকা ডুবে ৫৮ জনের প্রাণহানি  আওয়ামী লীগের দপ্তর উপ-কমিটির সভা আগামীকাল অনুষ্ঠিত হবে রাজধানীতে ছিনতাই, সন্ত্রাসীসহ নানা অপরাধমূলক কর্মকান্ড কমে এসেছে:মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বিএনপিপন্থী আইনজীবীদের হট্টগোল আদালত অবমাননার শামিল : এটর্নি জেনারেল অরাজকতা সৃষ্টি করলে সমুচিত জবাব দেয়া হবে : ওবায়দুল কাদের
শাহজালালে ১২ কেজি স্বর্ণসহ দুই জাপানি নাগরিক আটক

শাহজালালে ১২ কেজি স্বর্ণসহ দুই জাপানি নাগরিক আটক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই জাপানি নাগরিকের কাছ থেকে ১২ কেজি ওজনের ৩০ পিস স্বর্ণেরবারসহ তাদেরকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা। আটককৃতরা হলেন তাকিও মিমুরা এবং শুইচি সাতো।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. (ডিজি) সহিদুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বুধবার দিবাগত রাত ১২টার দিকে মালয়েশিয়া থেকে এয়ার এশিয়া ফ্লাইটের (একে-৭১) বিমানটি ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার পর বিমানের যাত্রী জাপানি নাগরিক টাকিও মিমুরা এবং শুইচি সাতোক বিমান থেকে নেমে তড়িঘড়ি করে গ্রীণ চ্যানেল অতিক্রম করার সময় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা তাদেরকে চ্যালেঞ্জ করে। এসময় তারা স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করেন।

পরে তাদের লাগেজ স্ক্যানিং করা হয় এবং কাস্টমস হাউজের ব্যাগেজ কাউন্টারে এনে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তাদের দেহ তল্লাশি করা হয়। এ সময় কোমরের ভেতরে বিশেষভাবে স্কচটেপে লুকানো এসব স্বর্ণ পাওয়া যায় যার বাজার মূল্য প্রায় ৬ কোটি টাকা।
এ ব্যাপারে বুধবার রাতে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com