December 7, 2019, 3:44 am

সংবাদ শিরোনাম :
বোলারদের ফ্রন্ট ফুট নো বল ডাকবেন তৃতীয় আম্পায়ার যুক্তরাষ্ট্র ও ব্রিটেন রাশিয়ার ২ কুখ্যাত সাইবার অপরাধীর বিরুদ্ধে অভিযোগ ভারতের হায়দরাবাদে তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে মারার ঘটনা আত্মীয় ছাড়াও যে কেউ কিডনি দান করতে পারবেন ইরানের আন্দোলন চলাকালে ১০০০ মানুষকে গুলি করে হত্যা মৌরিতানিয়া উপকূলের কাছে নৌকা ডুবে ৫৮ জনের প্রাণহানি  আওয়ামী লীগের দপ্তর উপ-কমিটির সভা আগামীকাল অনুষ্ঠিত হবে রাজধানীতে ছিনতাই, সন্ত্রাসীসহ নানা অপরাধমূলক কর্মকান্ড কমে এসেছে:মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বিএনপিপন্থী আইনজীবীদের হট্টগোল আদালত অবমাননার শামিল : এটর্নি জেনারেল অরাজকতা সৃষ্টি করলে সমুচিত জবাব দেয়া হবে : ওবায়দুল কাদের
 প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যে সরকারি সফর শেষে দেশে ফিরেছেন।

 প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যে সরকারি সফর শেষে দেশে ফিরেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যুক্তরাজ্যে তাঁর সরকারি সফর শেষে দেশে ফিরেছেন।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রী এবং তাঁর সফরসঙ্গীদের নিয়ে সকাল ১০টা ৪৫ মিনিটে হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
মুক্তিযুদ্ধ বিষয়ক মস্ত্রী আকম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক,আইনমন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আহম মুস্তাফা কামাল, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম,সালমান এফ রহমান এবং মেজর জেনারেল (অব:) তারিক আহমেদ সিদ্দিক,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বিমানবন্দরে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।
একইসঙ্গে মন্ত্রী পরিষদ সচিব মো.শফিউল আলম এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিববৃন্দ এবং উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে প্রধানমন্ত্রী তাঁর সরকারী বাসভবন গণভবনে পৌঁছলে আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।
তোফায়েল আহমেদ,বেগম মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের,মাহবুব-উল-আলম হানিফ,জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান,ড.হাছান মাহমুদ,আফম বাহাউদ্দিন নাছিম,এনামুল হক শামীম, ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং ড.আব্দুস সোবহান গোলাম সহ দলের জেষ্ঠ্য নেতৃবৃন্দ এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
এরআগে লন্ডনের হিথরো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী বহনকারী বিমানটি লন্ডনের স্থানীয় সময় বুধবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে লন্ডন ত্যাগ করে।
যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।
শেখ হাসিনা গত ১৯ জুলাই লন্ডনে যান। সেখানে অবস্থানকালে প্রধানমন্ত্রী ২০ জুলাই বাংলাদেশের রাষ্ট্রদূতদের সম্মেলনে যোগ দেন।
লন্ডনে কমনওয়েলথ মহাসচিব পেট্রিসিয়া স্কটল্যান্ড এবং লর্ড আহমেদ অব ঊইম্বলডন পৃথকভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।
গত ২২ জুলাই লন্ডনের একটি হাসপাতালে প্রধানমন্ত্রীর বাম চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com