শুক্রবার, ২৩ Jul ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

তারেক রহমান, মির্জা ফখরুলসহ ৯ জনকে গ্রেপ্তারে পরোয়ানা

তারেক রহমান, মির্জা ফখরুলসহ ৯ জনকে গ্রেপ্তারে পরোয়ানা

হুমকি দেওয়ার অভিযোগ এনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নয়জন নেতার বিরুদ্ধে করা মামলাটি গ্রহণ করে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ আদেশ দেন। জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী সকালে মামলাটি করেন। বিচারক বাদীর জবানবন্দি শুনে সন্ধ্যায় মামলাটি আমলে নিয়ে নয়জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দেন।

এ বিষয়ে জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী এনটিভি অনলাইনকে বলেন, মামলায় তারেক রহমান, মির্জা ফখরুল ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বুয়েটের বহিষ্কৃত শিক্ষক হাফিজুর রহমান রানা ও ছাত্রদলের নেতা এমদাদুল হক ভূঁইয়াকে আসামি করা হয়েছে।

নথি থেকে জানা যায়, গত ২৩ জুলাই বাদী এবি সিদ্দিকীর বাসায় বুয়েটের শিক্ষক হাফিজুর রহমান রানা রেজিস্ট্রিযোগে একটি চিঠি পাঠান। ১৫ আগস্ট আইএস দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের খুন করার হুমকি দেওয়া হয়। পরে তারেক রহমানের নেতৃত্বে গঠন করা হবে নতুন বাংলাদেশ। সবাইকে মৃত্যুর জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছে চিঠিতে। এ ঘটনায় বাদী রাজধানীর হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com