রবিবার, ১৮ Jul ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

বন্যা দুর্গত এলাকায় দলের পক্ষ থেকে ত্রাণ দিতে যাচ্ছেন বিএনপির দুই নেতা

বন্যা দুর্গত এলাকায় দলের পক্ষ থেকে ত্রাণ দিতে যাচ্ছেন বিএনপির দুই নেতা

বন্যা দুর্গত এলাকায় দলের পক্ষ থেকে ত্রাণ দিতে যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আগামী ২৭ জুলাই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের ত্রাণ কমিটির সঙ্গে ত্রাণ দিতে যাবেন উত্তরের জেলা গাইবান্ধায়।

অন্যদিকে দলের স্থায়ী কমিটির শীর্ষ নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন আগামী ২৮ জুলাই ত্রাণ দিতে যাবেন সিরাজগঞ্জে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান অফিসের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বন্যাকবলিত জেলাগুলোতে আজ মঙ্গলবার থেকে ত্রাণ বিতরণ শুরু করছে বিএনপি। দলটির ত্রাণ কমিটির প্রধান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গতকাল সোমবার বিকেলে গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ত্রাণ কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

টুকু বলেন, ‘আজ আমাদের কেন্দ্রীয় ত্রাণ কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল থেকে আমরা ত্রাণ বিতরণ শুরু করব। প্রত্যেক জেলায় আমরা ত্রাণ বিতরণ করব। বিশেষ করে বন্যায় বেশি ক্ষতিগ্রস্ত জেলাগুলোতে আমরা এ কার্যক্রম পরিচালনা করব। জেলার নেতারা এসব ত্রাণ সামগ্রী বিতরণ করবেন। সেখানে আমাদের মেডিকেল টিম যাবে, আমরা মেডিকেল ক্যাম্প করব।

টুকু বলেন, ‘ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য প্রত্যেকটা বিভাগে কমিটি গঠন হয়েছে। যুগ্ম মহাসচিব এবং সাংগঠনিক সম্পাদকরা এসব কমিটি পরিচালনা করবেন। এ ছাড়া জেলা পর্যায়েও কমিটি গঠন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com