August 14, 2019, 10:33 pm

নেত্রকোনায় শিশু সজীবের মাথা কাটার ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ

নেত্রকোনায় শিশু সজীবের মাথা কাটার ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ

নেত্রকোনায় আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে নেত্রকোনায় শিশু সজীবের মাথা কাটার ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ।

সজীবকে গলা কেটে হত্যার ঘটনায় শিশুটির বাবা রইস উদ্দিন বাদী হয়ে রবিন নামের এক যুবকসহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। আর গণপিটুনিতে শিশু হত্যাকারী রবিন নিহত হওয়ার ঘটনায় নেত্রকোনা মডেল থানার সহকারী উপপরিদর্শক রফিক বাদী হয়ে অজ্ঞাত সংখ্যক ব্যক্তিকে আসামি করে আরেকটি মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের নিউটাউন অনন্ত পুকুরপাড় এলাকায় শিশু সজীবের কাটা মাথা ব্যাগে করে নিয়ে যাওয়ার সময় রবিন নামের এক যুবককে আটক করে জনতা। এ সময় গণপিটুনিতে নিহত হয় রবিন। সে মাদকাসক্ত ছিল। তার বাড়ি পৌর শহরের কাটলী এলাকায়। রবিন পেশায় এজন রিকশাচালক।

পুলিশ সুপার আরো বলেন ধারণা করা হচ্ছে, রবিন মনের পুরোনো কোনো জেদ বা বিকৃত মানসিকতা থেকেই সজীবের সঙ্গে নির্মম ও বর্বরোচিত এ ঘটনা ঘটেছে। পারিবারিক দ্বন্দ্বের জেরেও এ ঘটনা ঘটতে পারে। এটি শুধুই একটি হত্যাকাণ্ড। এর সঙ্গে ছেলে ধরা বা পদ্মা সেতু-সংক্রান্ত গুজবের কোনো সম্পর্ক নেই।

এ ঘটনায় নেত্রকোনা মডেল থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান জেলা পুলিশ সুপার।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফকরুজ্জামান জুয়েল, প্রবীণ সাংবাদিক ও মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালসহ জেলার বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শহরের কাটলী এলাকা দিয়ে রবিন হাতে ব্যাগ নিয়ে দৌড়াচ্ছিল। এলাকায় তাকে নতুন মনে করে স্থানীয় লোকজন তার নাম-পরিচয় জানতে চান।

রবিন আমতা আমতা করতে থাকলে লোকজন জিজ্ঞাসা করেন, তার ব্যাগের ভেতরে কী আছে ? রবিন বলে, তার ব্যাগের ভেতরে ভাঙাড়ির জিনিস আছে। তাকে সন্দেহ হলে ওই ব্যাগটি দেখতে চান স্থানীয়রা। কিন্তু সে ব্যাগটি না দেখাতে চাইলে স্থানীয়রা ব্যাগ নিয়ে টানাহেঁচড়া করতে থাকে। একপর্যায়ে ব্যাগের ভেতর থেকে শিশুর কাটা মাথা ছিটকে পড়ে।

এর পরই রবিনকে ধাওয়া দেয় লোকজন। একপর্যায়ে শহরের নিউটাউন এলাকার অনন্ত পুকুরপাড়ে তাকে পিটুনি দেন এলাকাবাসী। এতে ঘটনাস্থলেই রবিনের মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সজীবের কাটা মাথা ও রবিনের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com