সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

ময়মনসিংহের গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ

ময়মনসিংহের গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ

ময়মনসিংহ জেলা প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর রবিদাস/দলিত সম্প্রদায়ের উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদ (বিআরডিসি) ও রবিদাস ফোরাম গৌরীপুর শাখার স্থানীয় ২২০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তিসহ নানা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১টায় উপজেলা পাবলিক হলে আনুষ্ঠানিকভাবে এ শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্ম সচিব পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এ.টি.এম কামরুল ইসলাম তাং, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, বাংলাদেশ রবিদাস ফোরামের মহাসচিব শিপন রবিদাস, সহ সভাপতি মিলন রবিদাস, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদ গৌরীপুর ‍উপজেলা শাখার উপদেষ্ঠা পাস্টর হীরা লাল দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কর, রবিদাস ফোরাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক রবিন রবিদাস।

এ সময় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা রবিদাস উন্নয়ন পরিষদ (বিআরডিসি) সভাপতি রিপন রবিদাস ও সাধারন সম্পাদক হেমেন্দ্র রবিদাস, গৌরীপুর উপজেলা রবিদাস উন্নয়ন পরিষদের সভাপতি বিমল রবিদাস, এশিয়ান সংবাদের জেলা প্রদিনিধি ও গৌরীপুর উপজেলা রবিদাস উন্নয়ন পরিষদের উপদেষ্টা দিলীপ কুমার দাস ।

উল্লেখ্য যে, সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রবিদাস উন্নয়ন পরিষদ (বিআরডিসি) কে জাতীয় করন করার কারনে গৌরীপুরে প্রথমবারের মত অনুদান গ্রহনে উর্ধ্বতন কর্তৃপক্ষ এবং গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের প্রচেষ্টায় তা সম্ভব হয়েছে।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com