শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

ক্ষমতাসীনরা বিএনপির বিভাগীয় সমাবেশ বন্ধ করার চেষ্টা করছে: রুহুল কবির রিজভী

ক্ষমতাসীনরা বিএনপির বিভাগীয় সমাবেশ বন্ধ করার চেষ্টা করছে: রুহুল কবির রিজভী

ক্ষমতাসীনরা উসকানি মূলক কথা বলে বিএনপির বিভাগীয় সমাবেশ বন্ধ করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, ‘দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ১৮ জুলাই বরিশালে, ২০ জুলাই চট্টগ্রামে ও ২৫ জুলাই খুলনায় মহাসমাবেশের কর্মসূচি করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। আগের মতো এবারও সমাবেশ শান্তিপূর্ণ ও সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

রুহুল কবির রিজভী বিএনপির সমাবেশের খবর শুনে সারা দেশের মানুষের অভাবনীয় সাড়া দেখে সরকারের চিত্তচাঞ্চল্য বৃদ্ধি পেয়েছে।

বিএনপির এসব কর্মসূচিতে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে—সরকারের মন্ত্রী ও এমপিদের এমন বক্তব্যকে উসকানিমূলক বলে মন্তব্য করেছেন বিএনপির এই নেতা। এ বিষয়ে রিজভী বলেন  তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ গতকাল বলেছেন বিএনপির বিভাগীয় সমাবেশের নামে অতীতের মতো কোনো বিশৃঙ্খলা বা ভাঙচুর সহ্য করা হবে না।

আপনি (হাছান মাহমুদ) যে বিশৃঙ্খলার কথা বলছেন, সেটি উসকানিমূলক। একটা অশুভ উদ্দেশ্য নিয়েই এ ধরনের বক্তব্য দেওয়া হচ্ছে। এসব কথা বলে পরিবেশ তিক্ত করছেন।

হাছান মাহমুদকে উদ্দেশ করে রিজভী আরো বলেনপুলিশি তাণ্ডব ও সন্ত্রাসী তাণ্ডবের মাধ্যমে বিরোধীদলের সভা পণ্ড করার ইতিহাস ও ঐতিহ্য আপনাদেরই। বিশৃঙ্খলা সৃষ্টি করেন আপনারাই। আমাদের সব কর্মসূচি শান্তিপূর্ণ ছিল, আছে এবং থাকবে।

সরকার দেশবাসীর নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে উল্লেখ করে রিজভী বলেন, ‘আদালতে সবার সামনে মানুষ হত্যার চেষ্টাই এর প্রমাণ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com