July 20, 2019, 4:47 pm

সংবাদ শিরোনাম :
সৌদি আরবে আমেরিকার সৈন্য নেয়ার অনুমোদন প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত:সেতুমন্ত্রী ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা ফৌজদারী অপরাধ: ডিএমপি প্রিয়া সাহার অভিযোগ ‘ভয়ঙ্কর মিথ্যাচার’ : পররাষ্ট্র মন্ত্রণালয় শিশুদের ফেসবুক আসক্তি থেকে ফেরাতে গার্ডিয়ানের সচেতনতা জরুরি তালতলীতে একাধিক মামলার পলাতক আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত আটক-১ শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে ঢাকা ছেড়ে গেলো বাংলোদেশ দল সারা দেশে চলমান বন্যা দীর্ঘস্থায়ী হবে না, ত্রাণ সামগ্রীর কোনো অভাব নেই: ত্রাণ প্রতিমন্ত্রী ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি যুক্তরাষ্ট্র, ইরান তা প্রত্যাখ্যান করেছে
মাশরাফির শেষ ম্যাচ হবে দেশের মাটিতে : বিসিবি সভাপতি

মাশরাফির শেষ ম্যাচ হবে দেশের মাটিতে : বিসিবি সভাপতি

দেশের মাটিতে শেষ ম্যাচ খেলেই আন্তর্জাতিক অঙ্গন থেকে জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বিদায় নিবেন বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। গতকাল লন্ডনে সংসদীয় বিশ্বকাপে খেলতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এছাড়া ক্রিকেট দলের কোচ স্টিভ রোডসের ভবিষ্যত নিয়ে মন্তব্য করেছেন পাপন।
মাশরাফির ব্যাপারে বোর্ড সভাপতি বলেন মাশরাফিকে দেশের মাটিতে স্মরণীয় বিদায় দেওয়ার চিন্তা-ভাবনা করছি। আমরা একটি সিরিজ এমনভাবে আয়োজন করব, যাতে সে দেশের মাটিতেই বীরের মতো বিদায় নিতে পারে।
মাশরাফির ভবিষ্যত নিয়ে কথা বলার পাশাপাশি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের প্রশংসাও করেন পাপন, ‘বাংলাদেশের ক্রিকেটে দু’টি বড় চরিত্র।

এক, মাশরাফি সর্বশ্রেষ্ঠ অধিনায়ক। দ্বিতীয়, সাকিব আল হাসান হলো সর্বকালের সেরা পারফরমার। সেই সেরা অধিনায়ককেই আমরা চেষ্টা করব দেশের মাটিতে সেরা বিদায়ের ব্যবস্থা করতে এবং সেটা যেন স্মরণীয় হয়ে থাকে।
এদিকে, কোচ স্টিভ রোডসের থাকা না-থাকা নিয়ে প্রশ্ন করা হয় পাপনকে।

তিনি বলেন, ‘রোডসকে বাদ দেয়া হয়নি। তার সাথে অনেক কিছু নিয়ে কথা বলছি। আমরা আমাদের চিন্তা-ভাবনা তাকে জানিয়েছি। সে আমাদের ভাবনার সঙ্গে একমত হয়নি। তাই আমরা ধরে নিয়েছি রোডস আর থাকবেন না। এখন লাস্ট কল রোডসের। আমি অপেক্ষায় আছি, হয়তো আজকালের মধ্যেই তার লাস্ট কলটা জানা যাবে। হয়তো-বা আজ বা কাল সে তার লাস্ট কল জানিয়ে দিতে পারেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com