July 20, 2019, 3:39 pm

সংবাদ শিরোনাম :
ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা ফৌজদারী অপরাধ: ডিএমপি প্রিয়া সাহার অভিযোগ ‘ভয়ঙ্কর মিথ্যাচার’ : পররাষ্ট্র মন্ত্রণালয় শিশুদের ফেসবুক আসক্তি থেকে ফেরাতে গার্ডিয়ানের সচেতনতা জরুরি তালতলীতে একাধিক মামলার পলাতক আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত আটক-১ শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে ঢাকা ছেড়ে গেলো বাংলোদেশ দল সারা দেশে চলমান বন্যা দীর্ঘস্থায়ী হবে না, ত্রাণ সামগ্রীর কোনো অভাব নেই: ত্রাণ প্রতিমন্ত্রী ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি যুক্তরাষ্ট্র, ইরান তা প্রত্যাখ্যান করেছে উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা মালোয়েশীয় কর্তৃপক্ষ অবৈধ শ্রমিকদের বিরুদ্ধে ব্যাক ফর গুড কর্মসূচির কথা ঘোষণা
কুমিল্লার দেবিদ্বারে চার খুন, পাল্টাপাল্টি মামলা, লাশ হস্তান্তর,

কুমিল্লার দেবিদ্বারে চার খুন, পাল্টাপাল্টি মামলা, লাশ হস্তান্তর,

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় মা ও ছেলেসহ তিনজনকে কুপিয়ে হত্যা এবং পরে ঘাতক সন্দেহে গণপিটুনিতে নিহত আরেকজনসহ মোট চারজনের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার রাধানগর গ্রামে নিহত ওই চারজনের লাশ নিয়ে যায় পুলিশ। সুলতানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সফিকুল ইসলাম উপস্থিত থেকে লাশগুলো পুলিশের কাছ থেকে গ্রহণ করেন। এ সময় নিহতদের স্বজনের আহাজারিতে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়।

ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম বলেন, নিহতদের স্বজনরা পুলিশের কাছ থেকে লাশ বুঝে নিয়েছেন। এর মধ্যে আনোয়ারা ও তাঁর ছেলে হানিফের লাশ তাদের গ্রাম তালতলায় এবং নাজমার লাশ রাধানগর গ্রামে দাফনের ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া সন্দেহভাজন হত্যাকারী মোখলেসের লাশ রাধানগর গ্রামে দাফন করা হবে।

এদিকে নিহত নাজমার দাফন সম্পন্নর জন্য তাঁর পরিবারকে পাঁচ হাজার টাকা দিয়েছেন চেয়ারম্যান সফিকুল।

এ ঘটনার মামলা প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান বলেন, ‘পুরো ঘটনা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। আসলে কী ঘটেছিল তা আমরা নিশ্চিত না। আমরা এলাকাবাসী চাই, প্রকৃত ঘটনা উদঘাটন হোক। আর যারা মা-বাবা হারিয়েছে, তারা সুষ্ঠু বিচার চায়।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, গতকাল বুধবার সকালে রাধানগর গ্রামের রিকশাচালক মোখলেস দুই নারী ও এক শিশুকে কুপিয়ে হত্যা করে। পরে গণপিটুনিতে মোখলেসও নিহত হয়।

এ ঘটনায় আহত পাঁচজনের মধ্যে চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

এ ঘটনায় নিহত নাজমা বেগমের ভাই রুবেল হোসেন রিকশাচালক মোখলেসকে আসামি করে একটি হত্যা মামলা করেন। অন্যদিকে মোখলেসের স্ত্রী রাবেয়া খাতুন অজ্ঞাত এক থেকে দেড় হাজার জনকে আসামি করে পৃথক হত্যা মামলা করেন বলে বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com