July 20, 2019, 3:59 pm

সংবাদ শিরোনাম :
প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত:সেতুমন্ত্রী ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা ফৌজদারী অপরাধ: ডিএমপি প্রিয়া সাহার অভিযোগ ‘ভয়ঙ্কর মিথ্যাচার’ : পররাষ্ট্র মন্ত্রণালয় শিশুদের ফেসবুক আসক্তি থেকে ফেরাতে গার্ডিয়ানের সচেতনতা জরুরি তালতলীতে একাধিক মামলার পলাতক আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত আটক-১ শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে ঢাকা ছেড়ে গেলো বাংলোদেশ দল সারা দেশে চলমান বন্যা দীর্ঘস্থায়ী হবে না, ত্রাণ সামগ্রীর কোনো অভাব নেই: ত্রাণ প্রতিমন্ত্রী ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি যুক্তরাষ্ট্র, ইরান তা প্রত্যাখ্যান করেছে উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা
কক্সবাজার সৈকত থেকে ৭ জেলের মৃতদেহ উদ্ধার

কক্সবাজার সৈকত থেকে ৭ জেলের মৃতদেহ উদ্ধার

কক্সবাজার সৈকত থেকে ৭জন জেলের মৃতদেহ উদ্ধার হয়েছে। জীবিত উদ্ধার হয়েছে ২ জেলে। বুধবার সকাল ৮টার দিকে সৈকতের সী-গাল পয়েন্টে একটি ট্রলার ভেসে আসলে লাইফ গার্ড, পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার অভিযান চালায়।

জীবিত উদ্ধার হওয়া বরিশালের ভোলা চরফ্যাশন এলাকার বাসিন্দা জুয়েল ও মনির হোসনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধার হওয়া জেলেরা জানান, ৪দিন আগে ১৫জন মাঝি-মাল্লা নিয়ে চরফ্যাশন থেকে সাগরে মাছ ধরতে গিয়েছিলেন তারা। কিন্তু গভীর সাগরে ঝড়ের কবলে পড়ে তাদের ট্রলারটি। এতে বেশ কয়েকজন সাগরে ভেসে যায়।

১৫ জন মাঝি-মাল্লা নিয়ে মাছ ধরতে যাওয়া বোটটির বাকি ৬ জন এখনও নিখোজ রয়েছেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com