July 20, 2019, 3:41 pm

সংবাদ শিরোনাম :
ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা ফৌজদারী অপরাধ: ডিএমপি প্রিয়া সাহার অভিযোগ ‘ভয়ঙ্কর মিথ্যাচার’ : পররাষ্ট্র মন্ত্রণালয় শিশুদের ফেসবুক আসক্তি থেকে ফেরাতে গার্ডিয়ানের সচেতনতা জরুরি তালতলীতে একাধিক মামলার পলাতক আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত আটক-১ শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে ঢাকা ছেড়ে গেলো বাংলোদেশ দল সারা দেশে চলমান বন্যা দীর্ঘস্থায়ী হবে না, ত্রাণ সামগ্রীর কোনো অভাব নেই: ত্রাণ প্রতিমন্ত্রী ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি যুক্তরাষ্ট্র, ইরান তা প্রত্যাখ্যান করেছে উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা মালোয়েশীয় কর্তৃপক্ষ অবৈধ শ্রমিকদের বিরুদ্ধে ব্যাক ফর গুড কর্মসূচির কথা ঘোষণা
কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বান কি মুন।

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বান কি মুন।

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বাংলাদেশে সফররত জাতীসংঘের সাবেক মহাসচিব বান কি মুন ও মার্শাল দ্বীপপুঞ্জের প্রেসিডেন্ট হিলদা সি হেইন। বুধবার বিকালে হেলিকপ্টারযোগে তাঁরা উখিয়ার কুতুপালং শরণাথী শিবিরে পৌঁছান।
বিকাল সোয়া চারটার দিকে উখিয়ার কুতুপালং ১৭ নম্বর ক্যাম্পে পৌছা্েরল কক্সবাজারের শরণার্থী ত্রাণ ও প্রত্যাবান কমিশনার মো. আবুল কালাম ও জেলা প্রশাসক মো. কামাল হোসেন তাদের অভ্যর্থনা জানান।

পরে রোহিঙ্গা কো-অর্ডিনেশন অফিসে রোহিঙ্গাদের সঙ্গে কথা বলেন এবং তাদের দুঃখ দুর্দশার কথা শোনেন। পরিদর্শনকালে বাংলাদেশের পররাস্ট্রমন্ত্রী একেএম আব্দুল মোমেন,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো.শাহ কামাল ও পদস্থ সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় বান কি মুন বল প্রয়োগে বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকদের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, এত বিপুল সংখ্যক রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ মানবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com