July 20, 2019, 4:36 pm

সংবাদ শিরোনাম :
সৌদি আরবে আমেরিকার সৈন্য নেয়ার অনুমোদন প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত:সেতুমন্ত্রী ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা ফৌজদারী অপরাধ: ডিএমপি প্রিয়া সাহার অভিযোগ ‘ভয়ঙ্কর মিথ্যাচার’ : পররাষ্ট্র মন্ত্রণালয় শিশুদের ফেসবুক আসক্তি থেকে ফেরাতে গার্ডিয়ানের সচেতনতা জরুরি তালতলীতে একাধিক মামলার পলাতক আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত আটক-১ শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে ঢাকা ছেড়ে গেলো বাংলোদেশ দল সারা দেশে চলমান বন্যা দীর্ঘস্থায়ী হবে না, ত্রাণ সামগ্রীর কোনো অভাব নেই: ত্রাণ প্রতিমন্ত্রী ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি যুক্তরাষ্ট্র, ইরান তা প্রত্যাখ্যান করেছে
দেবিদ্বারে দা-এর কোপে ৩ জন প্রাণ হারিয়েছেন

দেবিদ্বারে দা-এর কোপে ৩ জন প্রাণ হারিয়েছেন

সামনে যাকে পেয়েছে তাকেই দা নিয়ে কোপায়। তার দা-এর কোপে একে একে তিনজন প্রাণ হারিয়েছেন। পরে ওই ব্যক্তিকে ধরে গণপিটুনি দেয় স্থানীয় বাসিন্দারা। আর এতে নিহত হয় ঘাতক।

আজ বুধবার কুমিল্লার দেবিদ্বারে সুলতানপুর ইউনিয়নের রাধানগর গ্রামে ওই ঘটনা ঘটে। ঘাতকের নাম মোখলেসুর রহমান (৩৫)। সে একজন রিকশাচালক। তার কোপে নিহত হয়েছেন রাধানগর গ্রামের শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম (৪৫), তাঁর ছেলে আবু হানিফ (১২) ও একই বাড়ির নুরল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৪০)।

গ্রামবাসীর মারধরে নিহত হয়েছে মোখলেসুর রহমানও।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, ‘আজ সাড়ে ১০টার দিকে আমি ইনফরমেশন পাই যে রাধানগর তালতলায় কোপাকুপির ঘটনা ঘটেছে।

খবর পাওয়ার পর আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। আসার পর দেখি মোখলেসুর রহমান দা দিয়ে আনু বেগম, নাজমা বেগম, হানিফসহ আরো কয়েকজনকে এলোপাতারি কোপ দেয়। ঘটনাস্থলে আনু, নাজমা ও হানিফ মারা যায়। পরে এলাকার লোকজন খবরটি পেয়ে জড়ো হয়ে মোখলেসুর রহমানকে গণপিটুনি দিয়ে মেরে ফেলে। আরো দু-একজনের অবস্থা আশঙ্কাজনক।

ওসি জহিরুল আরো বলেন, ‘মোখলেসুরের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেছি। তার নাকি মানসিক সমস্যা ছিল। এতটুকুই আপাতত জানতে পেরেছি।

এ প্রসঙ্গে সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ‘আমি খবর শুনে দৌড়ে এসে দেখি লাশ পড়ে আছে। একটা দা এনে যাকে পেয়েছে তাকে কুপিয়েছে। ছেলে এবং মা দুজনকেই প্রথম হত্যা করে। তার এই অবস্থা দেখে পাবলিক তাকে পিটিয়ে মেরে ফেলে।’ তিনি আরো বলেন, ‘পূর্বে কোনো কারণ অবশ্যই আছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com