December 9, 2019, 12:44 am

সংবাদ শিরোনাম :
মহাকাশ নিয়ে যা বলছে আল কোরআন ভারতের দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৩ জন নিহত মেক্সিকোয় রাষ্ট্রপতি ভবনের সামনে হামলা: নিহত ৪ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী সাউথ এশিয়ান গেমসে স্বর্ণ জিতলো বাংলাদেশ নারী ক্রিকেট দল বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ তারা শুধু নালিশ করে বেড়ায় : সেতুমন্ত্রী মর্যাদার আসনে পৌঁছতে মানসম্মত চলচ্চিত্র নির্মাণে মেধা ব্যবহার করুন : প্রধানমন্ত্রী ৮ই ডিসেম্বর কুমিল্লা মুক্ত দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুশ্পার্ঘ অর্পন চন্দ্রগঞ্জ হাইওয়ে থানায় নতুন ওসির যোগদান লক্ষ্মীপুরে মেঘনার পাড় কেটে তৈরি হচ্ছে ইট নদী ভাঙ্গনের আশঙ্কা
আদাবর থানা এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

আদাবর থানা এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

রাজধানীর আদাবর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ ৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিশেনের অর্গানাইজড ক্রাইম প্রিভেনশন টিম। গ্রেফতারকৃত ডাকাতরা হলো- সর্দার মনিরুজ্জামান(৩৩), হাসমত বেপারী(৩৫), মোঃ বারেক হাওলাদার(৬৫), মোঃ রফিকুল ইসলাম লুৎফর(৪৭), মোঃ সাজু(২৫), হৃদয় হোসেন বাবু(২৪) ও মোঃ ইমরান(২৬)।

ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন সূত্রে জানানো হয় ৫ জুলাই, ২০১৯ রাত ১২:০৫টায় আদাবর থানার বেড়ীবাঁধ এলাকা হতে আন্তঃজেলা ডাকাত দলের এই ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ২টি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি, ২টি রামদা, ১টি চাপাতি ও ২টি লোহার শাবল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার বড় বড় আর্থিক প্রতিষ্ঠান ও বসত বাড়িতে ডাকাতি করে মর্মে স্বীকার করেছে। সর্বশেষ তারা গত ১২/৬/২০১৯ তারিখ শরীয়তপুর জেলার জাজিরা থানার ল²ীকান্দিপুর গ্রামে একটি বাড়িতে ডাকাতি করে মর্মে স্বীকার করে। জাজিরা থানা হতে ডাকাতির সত্যতাও পেয়েছে গোয়েন্দা পুলিশ। এছাড়া তারা বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীতে থাকা ড্রেজারে ডাকাতির কথা স্বীকার করে। তাদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় খুন, ডাকাতি, অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত ও পলাতকদের বিরুদ্ধে আদাবর থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com