July 20, 2019, 10:12 am

সংবাদ শিরোনাম :
উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা মালোয়েশীয় কর্তৃপক্ষ অবৈধ শ্রমিকদের বিরুদ্ধে ব্যাক ফর গুড কর্মসূচির কথা ঘোষণা জাপানের প্রখ্যাত কিয়োটো অ্যানিমেশন সংস্থার স্টুডিওতে আগুন: নিহত ৩৩ জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডকে বিলুপ্ত করে দিয়েছিল জিম্বাবুয়ে সরকার। গেন্ডারিয়া কাঁচা বাজার এলাকায় ৬টি অস্ত্র ও ১২৮ রাউন্ড গুলিসহ ৩ জন গ্রেফতার দুই রোহিঙ্গাসহ মানব পাচারকারীর চক্রের ১৩ সদস্যকে আটক নেত্রকোনায় শিশু সজীবের মাথা কাটার ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ ডেঙ্গু নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত সব ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে:স্বরাষ্ট্রমন্ত্রী সংবাদ ও সাংবাদিকতা এই সময়ে আজ প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে সফরের উদ্দেশ্যে লন্ডনের পথে ঢাকা ত্যাগ করবেন
দ্বিতীয় বিয়ে করায়: গরম তেলে ঝলসে দিল স্বামীর শরীর

দ্বিতীয় বিয়ে করায়: গরম তেলে ঝলসে দিল স্বামীর শরীর

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর :
লক্ষ্মীপুরে এবার স্ত্রীর হাতে স্বামী নির্যাতনের অভিযোগ উঠেছে। পারিবারিক কলহ বিবাদে প্রথম স্ত্রী জহুরা বেগম কর্তৃক তার স্বামী দিদার হোসেনের গায়ে গরম তেল ঢেলে ঝলসে দেয়া হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার।
ঘটনাটি ঘটেছে সোমবার সকালে লক্ষ্মীপুরের কলেজ রোড এলাকায়। গুরুত্বর অবস্থায় দিদারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করার পর অবস্থার অবনতিতে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
ঘটনার শিকার দিদার সদর উপজেলার চররুহিতা গ্রামের আব্দুল খালেকের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।
দিদারের বড় ভাই আকবর হোসেন ও বোন রেহানা আক্তার জানান, ২০০৩ সালে সদর উপজেলার চররমনী মোহন গ্রামের নুরুল ইসলামের মেয়ে জহুরার সঙ্গে দিদারের বিয়ে হয়। পরে পারিবারিক কলহ বিবাদে ২০১৬ সালে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। এর পর দুইজনই অন্যত্র বিয়ে বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি (এক বছর পূর্বে) দিদার জহুরা পূণ:রায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে তারা লক্ষ্মীপুর শহরে একটি বাসা ভাড়া করে থাকেন। ঘটনার দিন পারিবারিক বিরোধের জের ধরে জহুরা ও তার ভাই আলমগীর দিদারের গায়ে গরম তেল ঢেলে দেয়। এতে তার শরীরের প্রায় ৪০ শতাংশ পুড়ে গেছে বলে জানান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন।
সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া জানান, স্ত্রী কর্তৃক স্বামীকে গরম তেল ঢেলে ঝলসে দেয়ার ঘটনায় অভিযুক্ত জহুরাকে খুঁজছে পুলিশ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com