October 13, 2019, 8:37 pm

সংবাদ শিরোনাম :
শনি গ্রহে রয়েছে ৮২টি চাঁদ আবরার ফাহাদ রাব্বীকে হত্যার ঘটনায় শামীম ও মোয়াজ প্রত্যেকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বরগুনায় রিফাত হত্যা মামলায় আরও এক আসামির আত্মসমর্পণ আপিল বিভাগ নির্দেশ রাজীবের মৃত্যুর ঘটনায় তার পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার মুজিববর্ষ পালনের জন্য একটি আন্তর্জাতিক বর্ষপঞ্জি প্রণয়ন করা হচ্ছে জাপানে টাইফুন হাগিবিসের তান্ডবে ২৬ জন মারা গেছে ফাহাদ হত্যাকান্ডকে পুঁজি করে কেউ যেন তাদের স্বার্থ হাসিল করতে না পারে সে ব্যাপারে সতর্ক থাকার আহবান :তথ্যমন্ত্রী বাংলাদেশ এখন দুর্যোগ ব্যবস্থাপনারও রোল মডেল : প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে করা ৪টি চুক্তিই বাংলাদেশের স্বার্থ বিরোধী: বিএনপি নিউইয়র্কের ব্রুকলিন এলাকায় গুলির ঘটনায় ৪জন নিহত
শ্রমিক লীগ নেতা আটক লক্ষ্মীপুরে ট্রাফিক সার্জেন্টকে মারধর

শ্রমিক লীগ নেতা আটক লক্ষ্মীপুরে ট্রাফিক সার্জেন্টকে মারধর

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর :
লক্ষ্মীপুরের রামগতিতে পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়া ও পুলিশকে মারধরের অভিযোগে শ্রমিক লীগ নেতা জামাল উদ্দিনকে আটক করেছে পুলিশ। শুক্রবার  তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুন) রাতে ট্রাফিক সার্জেন্ট মোবারক হোসেন বাদী হয়ে রামগতি থানায় একটি মামলা দায়ের করেন। জামাল রামগতির পৌর শহরের ৭ নং ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে এবং উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।
মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ট্রাফিক পুলিশ সার্জেন্ট মোবারক হোসেন তার দুই ট্রাফিক পুলিশ সদস্য নিয়ে রামগতি থানার পাশে যানবাহন তল্লাশি শুরু করেন। এ সময় লক্ষ্মীপুর থেকে রামগতির উদ্দেশে ছেড়ে আসা একটি পিকআপ থামানো হলে চালক গাড়ি থেকে নেমে দৌড়ে তাদের নেতা জামাল উদ্দিনকে ডেকে আনে। এ সময় জামাল উদ্দিন পুলিশ কর্মকর্তা মোবারক হোসেনের সাথে কথা-কাটাকাটি ও হাতাহাতি এবং একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন।
এ সময় পুলিশ সদস্য আনোয়ার হোসেন বাধা দিলে তাকেও মারধর করে আহত করা হয়। পরে ওয়াকিটকি ম্যাসেজে থানা পুলিশ খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে এবং জামাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতে পুলিশ কর্মকর্তা মোবারক হোসেন বাদী হয়ে পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়া ও পুলিশকে মারধরের অভিযোগ এনে রামগতি থানায় জামাল উদ্দিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় জামাল উদ্দিনকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।
শুক্রবার সন্ধ্যায় রামগতি থানার ওসি এটিএম আরিচুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়া ও পুলিশকে মারধরের অভিযোগে আটককৃত জামাল উদ্দিনকে জেলে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com