July 20, 2019, 3:40 pm

সংবাদ শিরোনাম :
ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা ফৌজদারী অপরাধ: ডিএমপি প্রিয়া সাহার অভিযোগ ‘ভয়ঙ্কর মিথ্যাচার’ : পররাষ্ট্র মন্ত্রণালয় শিশুদের ফেসবুক আসক্তি থেকে ফেরাতে গার্ডিয়ানের সচেতনতা জরুরি তালতলীতে একাধিক মামলার পলাতক আসামি গ্রেপ্তার নারায়ণগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত আটক-১ শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে ঢাকা ছেড়ে গেলো বাংলোদেশ দল সারা দেশে চলমান বন্যা দীর্ঘস্থায়ী হবে না, ত্রাণ সামগ্রীর কোনো অভাব নেই: ত্রাণ প্রতিমন্ত্রী ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি যুক্তরাষ্ট্র, ইরান তা প্রত্যাখ্যান করেছে উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা মালোয়েশীয় কর্তৃপক্ষ অবৈধ শ্রমিকদের বিরুদ্ধে ব্যাক ফর গুড কর্মসূচির কথা ঘোষণা
শ্রমিক লীগ নেতা আটক লক্ষ্মীপুরে ট্রাফিক সার্জেন্টকে মারধর

শ্রমিক লীগ নেতা আটক লক্ষ্মীপুরে ট্রাফিক সার্জেন্টকে মারধর

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর :
লক্ষ্মীপুরের রামগতিতে পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়া ও পুলিশকে মারধরের অভিযোগে শ্রমিক লীগ নেতা জামাল উদ্দিনকে আটক করেছে পুলিশ। শুক্রবার  তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুন) রাতে ট্রাফিক সার্জেন্ট মোবারক হোসেন বাদী হয়ে রামগতি থানায় একটি মামলা দায়ের করেন। জামাল রামগতির পৌর শহরের ৭ নং ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে এবং উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।
মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ট্রাফিক পুলিশ সার্জেন্ট মোবারক হোসেন তার দুই ট্রাফিক পুলিশ সদস্য নিয়ে রামগতি থানার পাশে যানবাহন তল্লাশি শুরু করেন। এ সময় লক্ষ্মীপুর থেকে রামগতির উদ্দেশে ছেড়ে আসা একটি পিকআপ থামানো হলে চালক গাড়ি থেকে নেমে দৌড়ে তাদের নেতা জামাল উদ্দিনকে ডেকে আনে। এ সময় জামাল উদ্দিন পুলিশ কর্মকর্তা মোবারক হোসেনের সাথে কথা-কাটাকাটি ও হাতাহাতি এবং একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন।
এ সময় পুলিশ সদস্য আনোয়ার হোসেন বাধা দিলে তাকেও মারধর করে আহত করা হয়। পরে ওয়াকিটকি ম্যাসেজে থানা পুলিশ খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে এবং জামাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতে পুলিশ কর্মকর্তা মোবারক হোসেন বাদী হয়ে পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়া ও পুলিশকে মারধরের অভিযোগ এনে রামগতি থানায় জামাল উদ্দিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় জামাল উদ্দিনকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।
শুক্রবার সন্ধ্যায় রামগতি থানার ওসি এটিএম আরিচুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়া ও পুলিশকে মারধরের অভিযোগে আটককৃত জামাল উদ্দিনকে জেলে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com