September 17, 2019, 3:37 pm

সংবাদ শিরোনাম :
গেন্ডারিয়ায় ৮,০০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ গনির নির্বাচনী সমাবেশে বোমা হামলায় নিহত ২৪ ভারত মহাসাগরে টহল দিচ্ছে ৭টি বিশালাকায় চীনা যুদ্ধজাহাজ প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পস যুদ্ধ চান না শেরপুরের নকলায় ৭ একর জমিতে গড়ে উঠেছে ইকোপার্ক জিম্বাবুয়েকে হারিয়ে কাল ফাইনাল নিশ্চিত করতে চায় বাংলাদেশ ভারত বাংলাদেশকে ২০টি লোকোমোটিভ সরবরাহ করবে : রেলমন্ত্রী সৌদি তেলক্ষেত্রে হামলার জবাব দিতে প্রস্তুত যুক্তরাষ্ট্র : ট্রাম্প প্রয়োজনে দলের ভেতরে শুদ্ধি অভিযান চালানো হবে : ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক পদকের সংখ্যা ৩৭টিতে উন্নীত
আগামী ১৭ জুন বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ

আগামী ১৭ জুন বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ

ব্রিস্টলে বৃষ্টির কারনে শ্রীলংকার বিপক্ষে দ্বাদশ বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে পারেনি বাংলাদেশ। ফলে লংকানদের সাথে পয়েন্ট ভাগাভাগি করতে হয় টাইগারদের।
এরপর বৃষ্টির শংকা মাথায় নিয়ে গতকাল টনটনে পৌঁছেছে মাশরাফি বাহিনী। কিন্তু টনটনের আকাশে সূর্য। তবে সন্ধ্যার কিছু সময় আগে বৃষ্টির দেখা মিলে। সাথে কনকনে ঠান্ডা বাতাস। আবহাওয়া পূর্বাভাস বলছে, আগামী দু’দিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে কি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটিও বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যাবে?
আবহাওয়া পূর্বাভাস বলছে, আগামী ১৭ জুন টনটনে বৃষ্টির সম্ভাবনা কম। ৩০ শতাংশ বৃষ্টির হবার সম্ভাবনা থাকবে।
এমনকি বিবিসিও আবহাওয়া পূর্বাভাসের বরাত দিয়ে একটি প্রতিবেদনে বলেছে, ১৭ জুন থেকে ইংল্যান্ডে বৃষ্টির প্রভাব কমে আসবে। ওই সময় তাপামাত্রাও বেড়ে যাবে। আর ২৩ জুনের পর বৃষ্টি প্রভাব না থাকার সম্ভাবনাই বেশি। অর্থাৎ, ২৩ জুনের পর বিশ্বকাপের বাকি ম্যাচগুলো বৃষ্টির বাধা ছাড়াই শেষ করা যাবে।
গতকাল টনটনে বৃষ্টি না থাকায়, সূর্যের হাসিতে বাধা ছাড়াই বেশ ভালোভাবেই শেষ হয়েছে পাকিস্তান-অস্ট্রেলিয়ার ম্যাচটি। ম্যাচে ৪১ রানে জয় পায় অসিরা।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com