June 21, 2019, 9:43 pm

সংবাদ শিরোনাম :
অগ্নি নির্বাপণ ও ভূমিকম্পে উদ্ধার অভিযানের যন্ত্রপাতি ক্রয়ে ১ হাজার কোটি টাকার প্রকল্প বুড়িগঙ্গায় নৌকা ডুবিতে নিহত ভাই-বোনের লাশ উদ্ধার রোহিঙ্গা পুনর্বাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর দুই কোটি ২০ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে কাল যুক্তরাষ্ট্রের ড্রোন তাদের আকাশসীমা লংঘনের ‘অকাট্য’ প্রমাণ রয়েছে:ইরান ইরানকে ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা এস-ফোর হান্ড্রেড কেনার প্রস্তাব রাশিয়ার পটুয়াখালীর কলাপাড়া বিদ্যুৎ কেন্দ্রে সংঘর্ষ ১ চীনা শ্রমিক নিহত দেশের সব নির্বাচন ইভিএম পদ্ধতিতে হবে- প্রধান নির্বাচন কমিশনার বিশ্ব শরণার্থী দিবসে ঘরে ফেরার আকুতি রোহিঙ্গাদের জামাল খাশোকজির হত্যাকান্ডের সঙ্গে যুবরাজ সালমানের সম্পৃক্ততার প্রমাণ রয়েছে
খালেদা জিয়ার মুক্তির দাবি মানে হচ্ছে গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত:হাসানুল হক ইনু

খালেদা জিয়ার মুক্তির দাবি মানে হচ্ছে গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত:হাসানুল হক ইনু

জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার মুক্তির দাবি মানে হচ্ছে রাজাকার, জামায়াত ও জঙ্গি পুনর্বাসন প্রকল্প এবং গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত।
জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেনের ‘গণতন্ত্র পুনরুদ্ধার এবং খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের ডাক’ দেয়ার জবাবে নোয়াখালীতে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক ইনু এ কথা বলেন।
নোয়াখালী সার্কিট হাউজ মিলনায়তনে আজ জেলা জাসদের সভাপতি নূর আলম চৌধুরী পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভেকেট আজিজুল হক বকশীর পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে জাসদের নেতাকর্মী মুক্তিযোদ্ধা, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, চিকিৎসক সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন।
হাসানুল হক ইনু বলেন, খালেদার মুক্তি দাবিতে যারা সোচ্ছার, মুক্তি দাবি যারা করেন, তারা কার্যত বাংলাদেশে রাজাকার, জামায়াত, জঙ্গি ও যুদ্ধাপরাধীদের রাজনীতিতে পুনর্বাসনের প্রকল্প চালু করতে চান। আর গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত করছেন।
“রাজাকার জঙ্গি জামায়াতের ঘনিষ্ঠ মিত্র এবং রক্ষক বিএনপি, খালেদা এবং তারেকের সঙ্গে হাত মিলিয়ে গণতন্ত্র উদ্ধার হয় না, গণতন্ত্রের কবর রচনা হয়” বলেন তিনি।
কামাল হোসেনকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ‘বাংলাদেশের দুর্ভাগ্য এ দেশের উকিল, মোক্তার এবং কতিপয় নামকরা ব্যারিষ্টার সাহেবেরা তারা প্রমাণিত দুর্নীতিবাজকে মুক্ত করার জন্যে আন্দোলনের হুমকি দেন।
ইনু বলেন, ‘আমি পরামর্শ দেব আদালতে বারান্দায় লড়াই করেন। দুর্নীতিবাজের পক্ষে ওকালতি করবেন না। এতে গণতান্ত্রিক রাজনীতি দূষিত হয়। সুতরাং এই দূষণ থেকে গণতান্ত্রিক রাজনীতিকে রক্ষা করতে হবে।
বক্তব্যের শুরুতে তিনি ঐতিহাসিক ৬ দফা আন্দোলনে ৭ জুনের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।(বাসস)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com