September 18, 2019, 5:37 pm

সংবাদ শিরোনাম :
সরকার রেলখাতকে অধিক গুরুত্ব দিয়েছে : নুরুল ইসলাম সুজন নার্সিং প্রশিক্ষণ আন্তর্জাতিক মানে উন্নীত হবে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী ইউএনজিএ’তে রোহিঙ্গা প্রশ্নে সুনির্দিষ্ট প্রস্তাব পেশ করবেন : মোমেন জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে উঠলো বাংলাদেশ জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতু চালুর দিন থেকে সেতু হয়ে ভাঙ্গা পর্যন্ত ট্রেন চলবে : রেলপথ মন্ত্রী প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন গেন্ডারিয়ায় ৮,০০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ গনির নির্বাচনী সমাবেশে বোমা হামলায় নিহত ২৪ ভারত মহাসাগরে টহল দিচ্ছে ৭টি বিশালাকায় চীনা যুদ্ধজাহাজ
বিএনপি অনেক পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে এসেছেন: মোহাম্মদ নাসিম

বিএনপি অনেক পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে এসেছেন: মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি নির্বাচনে যাবে না ঘোষণা দিলেও অনেক পানি ঘোলা করে অবশেষে তারা নির্বাচনে এসেছেন।
তাদের সিদ্ধান্তহীনতার কারণে জনগণ তাদের প্রত্যাখান করেছে উল্লেখ করে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদের নির্বাচনে বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জনগণ ভোট দেন। কিন্তু শপথ না নিয়ে তিনি বগুড়ার জনগণের সাথে বেঈমানি করেছেন।
মোহাম্মদ নাসিম আজ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার যৌথসভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শহরের শহীদ টিটু মিলনায়তনে যৌথ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আওয়ামী লীগের কেন্দ্রিয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান, উপ-নির্বাচনে সদর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা।
এ সময় মোহাম্মদ নাসিম উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নিকেতাকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com