June 23, 2019, 3:29 am

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ সরকারি কর্মচারীদের আন্তরিকতা, নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করতে হবে : প্রধানমন্ত্রী দেশে ঋণখেলাপির সংখ্যা ১ লাখ ৭০ হাজার ৩৯০ জন:অর্থমন্ত্রী চলতি অর্থবছরে দেশে ১৫ হাজার ৫৯ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে : অর্থমন্ত্রী বিএনপির সেই ক্ষমতা থাকে, সাহস থাকে আন্দোলন করে দেখাক: ওবায়দুল কাদের আগামীকাল আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী জনগণই আওয়ামী লীগের শক্তি: প্রধানমন্ত্রী ট্রাম্প শপিং মলের ড্রেসিং রুমে ধর্ষণের চেষ্টা করেছিলেন , অভিযোগ মার্কিন লেখিকার ইরানের উপরে হামলা চালানোর মাত্র দশ মিনিট আগে সিদ্ধান্ত বদল করেন : ট্রাম্প চীনের প্রেসিডেণ্ট শি জিংপিংএর উত্তর কোরিয়া সফর
বিএনপি অনেক পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে এসেছেন: মোহাম্মদ নাসিম

বিএনপি অনেক পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে এসেছেন: মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি নির্বাচনে যাবে না ঘোষণা দিলেও অনেক পানি ঘোলা করে অবশেষে তারা নির্বাচনে এসেছেন।
তাদের সিদ্ধান্তহীনতার কারণে জনগণ তাদের প্রত্যাখান করেছে উল্লেখ করে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদের নির্বাচনে বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জনগণ ভোট দেন। কিন্তু শপথ না নিয়ে তিনি বগুড়ার জনগণের সাথে বেঈমানি করেছেন।
মোহাম্মদ নাসিম আজ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার যৌথসভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শহরের শহীদ টিটু মিলনায়তনে যৌথ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আওয়ামী লীগের কেন্দ্রিয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান, উপ-নির্বাচনে সদর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা।
এ সময় মোহাম্মদ নাসিম উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নিকেতাকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com