September 18, 2019, 3:32 pm

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু চালুর দিন থেকে সেতু হয়ে ভাঙ্গা পর্যন্ত ট্রেন চলবে : রেলপথ মন্ত্রী প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন গেন্ডারিয়ায় ৮,০০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ গনির নির্বাচনী সমাবেশে বোমা হামলায় নিহত ২৪ ভারত মহাসাগরে টহল দিচ্ছে ৭টি বিশালাকায় চীনা যুদ্ধজাহাজ প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পস যুদ্ধ চান না শেরপুরের নকলায় ৭ একর জমিতে গড়ে উঠেছে ইকোপার্ক জিম্বাবুয়েকে হারিয়ে কাল ফাইনাল নিশ্চিত করতে চায় বাংলাদেশ ভারত বাংলাদেশকে ২০টি লোকোমোটিভ সরবরাহ করবে : রেলমন্ত্রী সৌদি তেলক্ষেত্রে হামলার জবাব দিতে প্রস্তুত যুক্তরাষ্ট্র : ট্রাম্প
কোন অবস্থাতেই তেহরান যুক্তরাষ্ট্রের সাথে আলোচনা করবে না:খোসরাভি

কোন অবস্থাতেই তেহরান যুক্তরাষ্ট্রের সাথে আলোচনা করবে না:খোসরাভি

ইরানের অধিকারকে সম্মান না জানালে ‘কোন অবস্থাতেই’ তেহরান যুক্তরাষ্ট্রের সাথে আলোচনা করবে না। বৃহস্পতিবার এক কর্মকর্তার বরাত দিয়ে রাষ্ট্রীয় সংবাদমাধ্যম একথা জানিয়েছে।
সর্বোচ্চ জাতীয় নিরাপত্তা পরিষদের মুখপাত্র কিভান খোসরাভি বলেন আমরা সুস্পষ্টভাবে বলে দিয়েছি যে যতক্ষণ পর্যন্ত না আমাদের দেশের অধিকারের প্রতি সম্মান জানানো হচ্ছে, যতক্ষণ পর্যন্ত উত্তেজনাপূর্ণ কর্মকান্ড পরিহার করা না হচ্ছে ,ততক্ষণ পর্যন্ত আমরা আমাদের বর্তমান অবস্থানে অটল থাকবো।
এ কর্মকর্তার বরাত দিয়ে ইরানের রাষ্ট্রীয় বার্তা সংস্থা ইরনা জানায়, ‘এক্ষেত্রে যুক্তরাষ্ট্রের সাথে কোন অবস্থাতেই আলোচনা হবে না।
খোসরাভি বলেন, এটা নিয়ে আলোচনায় বসার ব্যাপারে কোন পদক্ষেপ গ্রহণে বিভিন্ন দেশের সরকারি প্রতিনিধিরা তেহরান সফর করছে। এসব প্রতিনিধির অধিকাংশ আমেরিকার পক্ষ থেকে আসছে।
তিনি আরো বলেন এক্ষেত্রে আমরা ইরানের নীতি অনুযায়ী তেহরানের যুক্তি তুলে ধরে সাড়া দিয়েছি।
ওমানের পররাষ্ট্রমন্ত্রী ইউসেফ বিন আলাভি সোমবার তেহরানে আসার পর বৃহস্পতিবার জার্মান পররাষ্ট্রমন্ত্রীর রাজনৈতিক পরিচালক জেন্স প্লটার ইরানে আসেন। খবর এএফপি’র।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com