August 21, 2019, 1:26 pm

সংবাদ শিরোনাম :
গুলশান-২ এর ধানসিড়ি রেস্টুরেন্ট কে পঁচা-বাসি, অস্বাস্থ্যকর খাবারের অভিযোগে ২ লক্ষ টাকা জরিমানা

গুলশান-২ এর ধানসিড়ি রেস্টুরেন্ট কে পঁচা-বাসি, অস্বাস্থ্যকর খাবারের অভিযোগে ২ লক্ষ টাকা জরিমানা

পবিত্র রমজান মাসে খাদ্যদ্রব্যে ভেজাল ও পঁচা-বাসি, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত প্রতিরোধে রাজধানী জুড়ে শুরু হয়েছে ডিএমপি’র ভ্রাম্যমান আদালত।পবিত্র রমজান মাস জুড়ে চলমান ডিএমপি’র বিশেষ অভিযানের অংশ হিসেবে ১৩ মে, ২০১৯ সোমবার দুপুরে ডিএমপি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে ডিবি ও ক্রাইম বিভাগের সমন্বয়ে একটি দল রাজধানীর বনানী ও গুলশান এলাকায় খাদ্যদ্রব্যে ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

 

উক্ত ভ্রাম্যমান আদালত পঁচা-বাসি খাবার রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুতের অভিযোগে গুলশান-২ এর ধানসিড়ি রেস্টুরেন্ট এর মোঃ শরীফকে ২ লক্ষ টাকা জরিমানা করে ।

 

এদিকে বনানীর ১০ নং রোডের আহেলী কাবাব এন্ড রেস্টুরেন্ট এর মনির আহম্মেদকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা করে ডিএমপি’র ভ্রাম্যমান আদালত।

একই অপরাধে বনানীর ১৭ নং রোডের শালিমার গার্ডেন রেস্তোরাঁর দিদারুল করিমকে ২০ হাজার টাকা জরিমানা করে ডিএমপি’র ভ্রাম্যমান আদালত।রমজান মাসজুড়ে চলমান ডিএমপি’র ভেজাল বিরোধী অভিযান ইতোমধ্যেই সাধারণ মানুষ ও বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র এ ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com