May 26, 2019, 5:07 pm

সংবাদ শিরোনাম :
ভারতের রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে নিয়োগ দিয়েছেন। বিএনপি’র গণমুখী রাজনীতিতে কোন চরিত্র নেই:মোহাম্মদ নাসিম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে অপরাজনীতি করবেন না : তথ্যমন্ত্রী ধানমন্ত্রীর টোকিও সফরকালে বাংলাদেশ-জাপানের মধ্যে ওডিএ স্বাক্ষরিত হবে : মোমেন গাজীপুর হতে মানব পাচারকারী চক্রের অন্যতম সদস্য গ্রেফতার। রুহিয়া থানা অনলাইন প্রেস ক্লাবের ইফতার মাহফিল  গাইবান্ধায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার আনন ফাউন্ডেশন আয়োজিত শিশুসাহিত্য আসর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যাতায়াত নির্বিঘ্ন করতে প্রস্তুত ২০ ফেরি ও ২২ লঞ্চ। মুখ থুবড়ে পড়বে কি প্রতিবন্ধী ফারুকের শিক্ষা স্বপ্ন
নির্বাচনী সহিংসতা: রায়পুরে নৌকার সমর্থকদের পিটিয়ে হাতপা ভেঙে দিয়েছে সতন্ত্রপ্রার্থীর বাহিনী!

নির্বাচনী সহিংসতা: রায়পুরে নৌকার সমর্থকদের পিটিয়ে হাতপা ভেঙে দিয়েছে সতন্ত্রপ্রার্থীর বাহিনী!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
গেল উপজেলা নির্বাচনে নৌকার সমর্থকদের পিটিয়ে আহত করেছে স্বতন্ত্রপ্রার্থী মোটরসাইকেলের সমর্থকরা। তারা এসময় বাড়িঘর ও আসবাবপত্র ভাঙচুর সহ নগদ টাকা ও গহনা লুট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরবংশি এলাকায়।
নৌকার সমর্থক মাঝি বাড়ির সেরাজুল হকের ছেলে শাহজাহান মাঝি, কবির মাঝিসহ আবুল খায়ের মাঝি, আতিকুল হক মাঝি, খোকন মাঝি এবং ৪ নং ওয়ার্ডের আতাউল গনি হাওলাদার, আনোয়ার আলী, সাইদুল হক বেপারী, শাহানাজ আক্তার ও জোসনা বেগমকে পিটিয়ে রক্তাক্ত জখম করে উপজেলা চেয়ারম্যানপ্রার্থী আলতাফ মাস্টারের লাঠিয়াল বাহিনী।
 সুমন হাওলাদার এর নেতৃত্বে রফিকুল, রুবেল, নাজমুল, তৌহিদ, ওয়ালিদা, আক্তার, তারেক, শাকিল, সালাউদ্দিন, জাকির, আনোয়ার, সবুজ, রায়হান ও তকদিরসহ প্রায় ৫০ জনের একটি লাঠিয়াল বাহিনী পোষেণ আলতাফ মাষ্টার। অভিযোগ রয়েছে এ বাহিনী দিয়ে আলতাফ মাষ্টার নিরীহ মানুষকে মারধোর করাসহ চর দখল করার কাজে ব্যবহার করেন।
সংবাদ সংগ্রহের সময়ে সাংবাদিকদের সামনেও তিনটি মোটরসাইকেল যোগে তিনজন করে নয়জন ক্যাডার লাঠিসোটা হাতে তেড়ে আসে। জানা গেছে তারা আলতাফ মাস্টারের পোষা লাঠিয়াল বাহিনী।সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে দ্রুতই সটকে পড়তে দেখা যায় তাদের। অন্যদিকে শাহজাহান মাঝি ও কবির মাঝির স্ত্রী সন্তানরা ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা গেছে।
 এদিকে এ লাঠিয়াল বাহিনী শাহজাহান মাঝি ও কবির মাঝির বাড়ীঘর এমনকি ঘরের আসবাবপত্র ভাংচুরের ঘটনার দিন ধারালো সেণি, লোহার রড, এস এস পাইপ দিয়ে এলোপাতাড়ি মারধর করে এবং ভাঙচুরের তাণ্ডবলীলা চালায়।
মারধরে আহতরা রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তাদের দেখতে নৌকা প্রতীকে জয়ী উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ হাসপাতালে যান। এ সময় যুবলীগ নেতা রেজাউল করিম সুমন সাথে ছিলেন। তবে উপজেলা চেয়ারম্যান সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি।
এবিষয়ে অভিযুক্ত আলতাফ মাস্টার সাংবাদিকদের বলেন-`ঘটনাটা পারিবারিক।’
এ ঘটনায় রায়পুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজিজুর রহমান বলেন আমি ঘটনাটা শুনে সেখানে ফোর্স পাঠিয়েছি, দোষীদের ধরার চেষ্টা চলছে।
 জেলা আওয়ামী লীগ সেক্রেটারি এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন উক্ত মারধোরের  ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com