August 14, 2019, 10:12 pm

আজ প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামবে টাইগাররা।

আজ প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামবে টাইগাররা।

আয়ারল্যান্ড বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ শুরু আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ। সে ম্যাচে বিকেল ৪টা ৪৫ মিনিটে আয়ারল্যান্ডের ক্লাব উলভসের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

ডাবলিনের দ্য হিলস ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে ম্যাচটি। একই দিন ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাবে সফরকারী ওয়েস্ট উইন্ডিজের মোকাবেলা করবে স্বাগতিক আয়ারল্যান্ড।

বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড উলভসের হয়ে অধিনায়কত্ব করবেন হ্যারি টেক্টর। গেল জানুয়ারিতে শ্রীলঙ্কা সফরে তিনিই স্বাগতিকদের বিপক্ষে আয়ারল্যান্ড উলভসকে নেতৃত্ব দিয়েছিলেন। ইনজুরি থেকে ফেরা মিডল অর্ডার ব্যাটসম্যান জেমস শ্যানন ও পেসার ট্রাইওনকে বাংলাদেশের বিপক্ষে স্কোয়াডে রাখা হয়েছে।

আয়ারল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট মনে করেন, একই দিন দুটি খেলা হওয়ায় আয়ারল্যান্ডের জন্য  একটা বড় সুযোগ। কেননা, ২২ জন ক্রিকেটারের পারফরম্যান্স বিবেচনা করে দল সাজানো হবে। যা বিশ্বকাপের জন্য অনেক বেশি কার্যকরি ভূমিকা রাখবে বলে তিনি উল্লেখ্য করেন।

এই প্রস্তুতি ম্যাচের মধ্য দিয়েই আয়ারল্যান্ডের পরিবেশের সাথে নিজেদের মানিয়ে নেয়ার সুযোগ পাচ্ছে মাশরাফিরা। চলতি মাসের ৭ তারিখ থেকে ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে জেসন হোল্ডারের উইন্ডিজকে মোকাবেলা করবে মাশরাফি বাহিনী।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com