রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

দোকানে চুরির ঘটনায় ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ ।

দোকানে চুরির ঘটনায় ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ ।

দোকানে চুরির ঘটনায় ছবিতে প্রদর্শিত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ । সে ওই চুরির ঘটনায় সন্দেহভাজন।  সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় জানা না থাকায় তাকে গ্রেফতারে পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানানো হয়েছে।

উত্তরখান থানা সূত্রে জানা যায়, গত ২৬ মে ২০১৮ তারিখে মোঃ কবির হোসেন উত্তরখান থানায় এসে বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।তার অভিযোগে মতে, প্রতিদিনের ন্যায় ২৬ মে ২০২৮ তারিখ রাত ১২.৪৫ টায় সে উত্তরখান থানাধীন মাজার চৌরাস্তায় অবস্থিত ‘চাঁদপুর ওয়াচ এন্ড টেলিকম’ নামে তার মোবাইল ফোনের দোকান বন্ধ করে বাসায় যায় ।২৬ মে’১৮ তারিখ সকাল ০৮.০০ টায় দোকান খুলে সে দেখতে পায় তার দোকানের মালামাল ছড়িয়ে ছিটিয়ে আছে আর দোকানের পূর্ব পার্শ্বের পাকা দেয়াল ভাঙ্গা । তারপর সে দেখতে পায় তার দোকানের মালামাল ও নগদ ক্যাশ চুরি করা হয়েছে ।

এই সংক্রান্তে উত্তরখান থানায় রুজুকৃত মামলাটি তদন্তকালে সংগৃহীত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে ওই ব্যক্তিকে সনাক্ত করেছে পুলিশ।

কিন্তু উক্ত ব্যক্তিকে আশ-পাশের কেউ চেনে না। তাই তার সঠিক নাম-ঠিকানা না জানার কারনে তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য উক্ত প্রদর্শিত ব্যক্তির সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ ছবিতে প্রদর্শিত ব্যক্তিকে চিনে থাকেন বা সন্ধান জেনে থাকেন তাহলে উত্তরখান থানায় (ওসি ০১৭৩৩-৩৭৩১৬৪, ০১৭৬৯-৬৯০২৬১) যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com