সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

গাইবান্ধার সাদুল্লাপুরে অজ্ঞাত পরিচয়ের প্রায় ৭০ বছর বয়সের অসুস্থ্য এক বৃদ্ধ ব্যক্তিকে উদ্ধার

গাইবান্ধার সাদুল্লাপুরে অজ্ঞাত পরিচয়ের প্রায় ৭০ বছর বয়সের অসুস্থ্য এক বৃদ্ধ ব্যক্তিকে উদ্ধার

এইচ.আর.হিরু.সাদুল্লাপুর প্রতিনিধিঃ
গাইবান্ধার সাদুল্লাপুরের মীরপুর কাচারী বাজারের নিকট থেকে অজ্ঞাত পরিচয়ের প্রায় ৭০ বছর বয়সের অসুস্থ্য এক বৃদ্ধ ব্যক্তিকে উদ্ধার করেছে স্থানীয় ব্যক্তিরা।নাম পরিচয়হীন এই বৃদ্ধকে নিয়ে নানা জনে নানা প্রশ্ন দেখাদিয়েছে।সে কি দিক ভোলা না সন্তানদেরবোঝার ভার রেখে যাওয়া। বাস্তবতা কোনটা?
খোঁজ নিয়ে জানাগেছে উক্ত বৃদ্ধ ব্যক্তিকে গত মঙ্গলবার সন্ধ্যা রাতে স্থানীয় ব্যক্তিরা উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি করান। বৃদ্ধের পরনে ছিল লুঙ্গি এবং গায়ে লম্বা পাঞ্জাবি।
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মীরপুরের কাচারি বাজারের পার্শবর্তী মাঠে দীর্ঘ সময় থেকে মাটিতে পরে থাকার এক পর্যায়ে উদ্ধার করেন স্থানীয় ব্যক্তিরা। সে কোন কথা বলতে পারেনা।তবে বাক প্রতিবন্ধী বলে ধারনা করছেন অনেকে।বৃদ্ধর দ্রুত সুস্থতার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসকগণ সকল প্রকার চেষ্টা অব্যাহত রেখেছে। এদিকে সাদুল্লাপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তার মাধ্যমে উক্ত ব্যক্তিটির চিকিৎসার যাবতীয় খরচ বহন করার দায়িত্বভার গ্রহণ করেছেন।
তার সন্ধান পাওয়ার জন্য পরিবারের সদস্যদেরকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com