সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ন

জামালপুরে ব্রীজের রেলিং ভেঙ্গে মাইক্রোবাস নদীতে: ড্রাইভার নিহত, আহত ১৩।

জামালপুরে ব্রীজের রেলিং ভেঙ্গে মাইক্রোবাস নদীতে: ড্রাইভার নিহত, আহত ১৩।

আয়নুল হক,,জামালপুর প্রতিনিধি
জামালপুরে  মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের পলিশা উচ্চ বিদ্যালয়ের ১২ জন শিক্ষার্থী (২ জন চালকসহ মোট ১৪ জন) উদ্যোগে ভ্রমন ফেরত একটি মাইক্রোবাস ব্রিজের ভিমে ধাক্কা লেগে রেলিং ভেঙে নদীতে পড়ে মাইক্রবাসটির চালক রুহুল আমীন (৪৮) নিহত হন।
৩ মার্চ রবিবার রাত ৯ টা দিকে উপজেলার গুনারিতলা ইউনিয়নের গুনারিতলা বাজার সংলগ্ন  ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও আহত ব্যক্তি সূত্রে জানা যায়, শেরপুরের লাউচাপড়া পিকনিক শেষে ১২ জন যাত্রী ও ১ জন হেলভারসহ গাড়িটির মালিক নিজেই অভিজ্ঞ চালক মাইক্রোবাসটি চালিয়ে পলিশা গ্রামে ফিরার পথে গুনারিতলা ইউনিয়নের ঝাড়কাটা নদীর গুনারিতলা ব্রিজ অতিক্রম করার সময় ব্রিজের ভিমে ধাক্কা লেগে রেলিং ভেঙে নিচে নদীতে পড়ে যায়।এ দুর্ঘটনার কথা ছড়িয়ে পড়লে পাশ্ববর্তী মাঠে আয়োজিত অনুষ্ঠানের সকল মানুষ ও স্থানীয় গ্রামবাসী ছুটে গিয়ে পানিতে ডুবে থাকা মাইক্রোবাস থেকে চালক রুহুল আমিনকে মৃত উদ্ধার করেন।এছাড়াও আহত ১১ জন যাত্রীকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়। নিহত ওই চালকের বাড়ি উপজেলার আদারভিটা ইউনিয়নের বাজিতেরপাড়া গ্রামে।খবর পেয়ে জামালপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ।তাদের দলের ছুটিতে থাকা অত্র ইউনিয়নের মোসলেমাবাদ গ্রামে অবস্থানকারী ডুবুরী রকিবুল হাসান পলাশকে ফোন দিলে তিনি তৎক্ষণাৎ ১১:৩০ মিনিটে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালায়।
ডুবুরী রকিবুল হাসান জানান,প্রত্যক্ষদর্শীদের ধারনা মাইক্রোবাসে আরও সন্দেহজনক ২ জন নিখোঁজ যাত্রী রয়েছে। কিন্তু তিনি সন্ধানে উদ্ধার অভিযানে ২জনকে পাননি।পরে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ও আহত ব্যক্তিরা জানান, ওই ২ জন দুর্ঘটনাস্থল থেকে নিজেই বেরিয়ে এসেছে এবং সবাইকে উদ্ধার করা হয়েছে।আহত ১২ জন শিক্ষার্থীর মধ্যে ২ জন এস.এস.সি পরিক্ষার্থী কয়েকজন ষষ্ঠ শ্রেণী ও নবম শ্রেণীর ছাত্র এবং ১ জন হেলভার আহতকারী মোট ১৩ জন হাসপাতালে ভর্তিকৃত রয়েছে।সোমবার সকালে নিহত রহুল আমিনের নিজ বাসভবনে জানাযা অনুষ্ঠিত হয়েছে

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com