রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০১ অপরাহ্ন

৭৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনে প্রতিপক্ষের আক্রমনে আহত ১

৭৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনে প্রতিপক্ষের আক্রমনে আহত ১

আসাদুজ্জামান মাসুদ : সিটিকরপোরেশনের নবগঠিত ৭৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনে নির্বাচনী প্রচারোনা করতে গিয়ে প্রতিপক্ষের আক্রমনের শিকার হয়েছেন কাউন্সিলর নির্বাচনে রেডিও প্রতীক পাওয়া জিয়াউল হক জিয়ার এক কর্মী মোহন আলী ।
গতকাল রাত ১০ টার সময় মোহন আলী তাইজুদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয় এর সামনে কাউন্সিলর নির্বাচনে রেডিও প্রতীক পাওয়া জিয়াউল হক জিয়ার পক্ষে প্রচারনা চালাতে গেলে করাত প্রতীক পাওয়া শফিকুল ইসলাম এর মেয়ের জামাই সাইদুর রহমান বাবুল ও ছেলে জাহিদ তার দলবল লাঠি,বাশ ও রড নিয়ে মোহন আলীর উপর হামলা চালায় এতে মোহন আলী গুরুতরো ভাবে আহত হয়। হামলা শেষে সাইদুল রহমান বাবুল ও তার লোকজন চলে গেলে,


এলাকাবাসি মোহন আলীকে উদ্ধার করে প্রথমে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জখম গুরুতর হওয়ায় সেখান থেকে মোহন আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ বিষয় জিয়াউল হক জিয়ার কাছে জানতে চাইলে তিনি জানান, অন্যায় ভাবে শফিকুল ইসলাম এর মেয়ের জামাই সাইদুল রহমান বাবুল ও তার লোকজন আমার কর্মীকে মারধোর করেছে,
তিনি আরো জানান এ বিষয়ে সবুজবাগ থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে একটি সাধারন ডায়রী নেয় যার নাম্ভার ১১৪৫-২৬/০২/২০১৯ ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com