শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

নদী তীর দখলরোধে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে:খালিদ মাহমুদ চৌধুরী

নদী তীর দখলরোধে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে:খালিদ মাহমুদ চৌধুরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নদী তীর দখলরোধে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, ‘অবৈধ দখলদার উচ্ছেদে কোর্টের নির্দেশনার আলোকে অভিযান চলবে। এ ক্ষেত্রে জিরো টলারেন্স বজায় থাকবে। ’ প্রতিমন্ত্রী আজ সোমবার মন্ত্রণালয়ের সভাকক্ষে শিপিং রিপোর্টার্স ফোরাম, বাংলাদেশ (এস আর এফ বি) এর নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
খালিদ মাহ্মুদ চৌধুরী বলেন, নৌপরিবহন মন্ত্রণালয়ের উন্নয়ন এবং এর স্বচ্ছতা ও গতিশীলতা বৃদ্ধির জন্য শিপিং রিপোর্টার্স ফোরাম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। প্রতিমন্ত্রী মন্ত্রণালয়ের উন্নয়নের জন্য ভবিষ্যতে করণীয় দিকগুলো তুলে ধরতে শিপিং রিপোর্টার্স ফোরামের সদস্যদের প্রতি আহবাণ জানান।
এ সময়ে এস আর এফবি’র সভাপতি রাশেদ আলী, সাধারণ সম্পাদক কাজী জেবেল, কার্যকরি সদস্য আশীষ সেন, শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। সভার শুরুতে প্রতিমন্ত্রী সম্প্রতি রাজধানীর চকবাজারে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় শোক ও সমবেদনা প্রকাশ করেন।
তিনি নিহতদের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। প্রতিমন্ত্রী আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।(বাসস)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com