শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

সাহসিকতার কাজের স্বীকৃতি স্বরূপ বিপিএম পদক পেলেন ডিএমপি কমিশনার

সাহসিকতার কাজের স্বীকৃতি স্বরূপ বিপিএম পদক পেলেন ডিএমপি কমিশনার

ঢাকা মহানগরীর আইন শৃংখলার উন্নয়ন, ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে চৌকস ও বুদ্ধিদীপ্ত পন্থায় সুষ্ঠুভাবে নিয়ন্ত্রণ, ট্রাফিক শৃংখলা, জঙ্গি ও অপশক্তি দমন, সোশ্যাল মিডিয়া এবং সাইবার ক্রাইম নিয়ন্ত্রণ, মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা, ডিএমপি’র শিক্ষাবৃত্তি কার্যক্রম, গুরত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলার তদন্ত নিষ্পত্তিতে অভাবনীয় সাফল্য, জনশৃঙ্খলা রক্ষা ও ইভেন্ট ম্যানেজমেন্ট, ডিএমপি’র নিজস্ব রেকার সংযোজনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদান রাখায় ডিএমপি কমিশনারকে বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) সাহসিকতা পদক পড়িয়ে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুলিশ বাহিনীর এই সর্বোচ্চ সম্মান বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পদক এর আগেও তিনবার পেয়েছিলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া। এছাড়াও তিনি প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদকে সম্মানিত হয়েছিলেন।

পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে আজ (৪ ফেব্রুয়ারি ২০১৯) রাজারবাগ পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে বার্ষিক কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সপ্তাহের বার্ষিক কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ করেন। অভিবাদন গ্রহণ শেষে বাংলাদেশ পুলিশের ৩৪৯ জন সদস্যকে ৪ ক্যাটাগরিতে বিপিএম ও পিপিএম পদক পড়িয়ে দেন প্রধানমন্ত্রী।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com