বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় বিশৃঙ্খলা ফলে ১৪ মিনিটেই ভাষণ শেষ ।

পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় বিশৃঙ্খলা ফলে ১৪ মিনিটেই ভাষণ শেষ ।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁর ঠাকুরনগরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় বিশৃঙ্খলা হয়। ফলে ১৪ মিনিটেই ভাষণ শেষ করেন প্রধানমন্ত্রী।

শনিবার ভারতীয় সময় দুপুর আড়াইটে নাগাদ পশ্চিম বঙ্গের বর্ধমান জেলার শিল্পাঞ্চলের দুর্গাপুরের অণ্ডাল বিমানবন্দরে নামে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চপার। সেখান থেকে নেহরু স্টেডিয়ামে যান প্রধানমন্ত্রী। স্টেডিয়ামের ভিড় দেখে আপ্লুত কণ্ঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ‘এবার তৃণমূলের বিদায় হবেই। এত ভিড় দেখে আমি নিশ্চিত, বাংলায় পরিবর্তন আসবেই।’

অপরদিকে আজ রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁর ঠাকুরনগরে মতুয়া সম্প্রদায়ের সমাবেশে অংশ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিনের এই সভাতেই বিশৃঙ্খলতার জন্য মাত্র ১৪ মিনিট ভাষণ দিয়ে সভা থেকে বেরিয়ে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, এবং পরে দুর্গাপুরের অন্ডালের জনসভায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী দুঃখ প্রকাশ করেন। আহতদের প্রতি সমবেদনাও প্রকাশ করেন।

গত মঙ্গলবারে রাজ্যের পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সভা সেরে ফেরার পথে বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনা উল্লেখ করে প্রধানমন্ত্রীর বক্তব্য, ‘ওঁদের আঘাত করে মনোবল ভেঙে দিতে চেয়েছিল। কিন্তু ওঁরা ফের মাথা তুলে দাঁড়িয়েছে, আজ এই সভায় তারা এসেছে। বিজেপির প্রত্যেক কর্মী, সমর্থককে বলছি – আপনাদের এই আত্মত্যাগ বিফলে যাবে না। যত আটকাবেন, তত আমাদের ক্ষমতা বাড়বে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com