সোমবার, ০৫ এপ্রিল ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

প্রধানমন্ত্রীকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐতিহাসিক বিজয় লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ড. ইউসেফ আল-ওথাইমেন। তিনি আশা প্রকাশ করেন, শেখ হাসিনার তৃত্বে বাংলাদেশে শান্তি, উন্নয়ন ও অগ্রগতির যাত্রা অব্যাহত থাকবে।

রোববার পররাষ্ট্রমন্ত্রীদের ৪৬তম কাউন্সিলের জন্য ওআইসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রস্তুতি সভায় ওআইসি মহাসচিব এ মন্তব্য করেন।

সৌদি আরবের জেদ্দায় ওআইসির মহাসচিব বাংলাদেশের পররাষ্ট্র সচিব শহিদুল হকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে শুভেচ্ছা জ্ঞাপন করেন। এ সময় তাঁরা বিভিন্ন দ্বিপক্ষীয় বিষয় ও ওআইসির সাধারণ স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন।

সকালে জেদ্দায় ওআইসির সদর দপ্তরে বাংলাদেশের পররাষ্ট্র সচিব শহিদুল হক তিন দিনব্যাপী ওআইসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সভার উদ্বোধন করেন। এ সময় তিনি আরব আমিরাতের প্রতিনিধিদলের কাছে পররাষ্ট্রমন্ত্রীদের ৪৬তম কাউন্সিল আয়োজনের জন্য চেয়ার হস্তান্তর করেন।

বাংলাদেশ ২০১৮ সালে পররাষ্ট্রমন্ত্রীদের ৪৫তম কাউন্সিল আয়োজন করেছিল।

বাংলাদেশ প্রতিনিধিদলে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও ওআইসির স্থায়ী প্রতিনিধি গোলাম মসীহ এবং বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

 

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com