সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

বিল গেটস ফাস্ট ফুড রেস্তোরাঁয় লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন ।

বিল গেটস ফাস্ট ফুড রেস্তোরাঁয় লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন ।

মাইক্রোসফটের  প্রতিষ্ঠাতা বিল গেটস যে বার্গার ভালবাসেন, তা জানা ছিল অনেকেরই। কিন্তু বার্গারের জন্য তিনি যে রাস্তার মাঝখানে নেমে যেতে পারেন, তা কারও কল্পনায় ছিল না। তেমনই কাজ করলেন তিনি।

গত সপ্তাহে, রবিবার সিয়াটলের একটি ফাস্ট ফুড রেস্তোরাঁয় লাইনে দাঁড়িয়ে বার্গার কিনতে দেখা যায় বিল গেটসকে। বিল গেটস প্রতিষ্ঠিত সংস্থা মাইক্রোসফটেরই প্রাক্তন এক কর্মী মাইক গ্যালোসের ফেসবুকে পোস্ট করার পর বিষয়টি সামনে আসে। গত মঙ্গলবার এই ছবিটি তিনি শেয়ার করেছেন ফেসবুকে। ছবিতে দেখা যাচ্ছে বার্গার কিনতে বিল গেটস দাঁড়িয়ে আছেন। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে এই ছবি। অন্যান্য সাধারণ ক্রেতার মতো লাল সোয়েটার, সাধারণ ট্রাউজার ও কালো স্যান্ডেল পরে বার্গারের লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে গেটসকে। সেখান থেকে চিকেন ফ্রাই, একটি বড় ঠান্ডা পানীয় ও বার্গার কেনেন তিনি।

বিল গেটসের নাম রয়েছে বিশ্বের অন্যতম ধনীদের তালিকায়। তবুও সাদামাটা জীবনযাপন আর সহজ স্বীকারোক্তির জন্য খ্যাতি আছে তাঁর। পোস্টে গ্যালোস লিখেছেন, যখন কারও সম্পত্তির পরিমাণ প্রায় ১০০ বিলিয়ন ডলার এবং তার সঙ্গেই তিনি বিশ্বের সবচেয়ে বড় দাতব্য ফাউন্ডেশন চালান, কিন্তু আবার একটি বার্গারের জন্য লাইনেও দাঁড়ান তখন সেই ব্যক্তি অবশ্যই অন্যরকম। তবে তাঁর ফেসবুক পোস্ট থেকে ছবিটি দুনিয়াব্যপী ছড়িয়ে পড়লেও এটি গ্যালোসের তোলা নয় বলেই জানা যাচ্ছে। মাইক্রোসফটের একটি গ্রুপ থেকেই ছবিটি পেয়েছেন বলে জানিয়েছেন তিনি।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com