সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

৫০টি ডেটোনেটর, ২টি পিস্তল, ২টি শটগান ও এ্যামুনেশন্স উদ্ধার

৫০টি ডেটোনেটর, ২টি পিস্তল, ২টি শটগান ও এ্যামুনেশন্স উদ্ধার

রাজধানীর ডিওএইচএস বারিধারা এলাকায় একটি বাসা তল্লাশী করে অর্ধশত ডেটোনেটরসহ পিস্তল, শটগান ও এ্যামুনেশন্স উদ্ধার করেছে ডিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিটের ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ।

উদ্ধারকৃত অস্ত্রগুলির মধ্যে ৫০টি ডেটোনেটর, ম্যাগাজিনসহ ২টি বিদেশী পিস্তল, ১১ রাউন্ড পিস্তলের গুলি, ম্যাগাজিনসহ ২টি শটগান, ২ রাউন্ড শটগানের কার্তুজ উদ্ধার করা হয়। এছাড়াও ঘটনাস্থল থেকে ৭টি জিহাদী বই, ৩ লাখ টাকা এবং ৩ লাখ বাংলাদেশী জাল টাকা উদ্ধার করা হয়।

ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ জানতে পারে রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন বাড়ী নং- ১৮৪ (তৃতীয় তলা), রোড নং- ০২, ডিওএইচএস, বারিধারার এই বাসায় নিষিদ্ধ জঙ্গী সংগঠনের সাথে সম্পৃক্ত একটি চক্র অস্ত্রগুলি ও বিস্ফোরকসহ বসবাস করছে। এমন তথ্যের ভিত্তিতে বিজ্ঞ আদালত হতে তল্লাশি পরোয়ানা নিয়ে ১৭ জানুয়ারি’১৯ সকালে উক্ত বাসায় তল্লাশী চালানো হয়। এসময় উক্ত বাসায় কেউ না থাকায় দরজা ভেঙ্গে বাসা তল্লাশীকালে জননিরাপত্তা বিঘ্নকারী নাশকতামূলক জঙ্গী কার্মকান্ডে ব্যবহার্য উক্ত অস্ত্রগুলি ও ডেটোনেটর উদ্ধার করা হয়। জড়িতদের সনাক্তকরণ ও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এই সংক্রান্তে ক্যান্টনমেন্ট থানায় পৃথক তিনটি মামলা রুজু হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com