বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২২ অপরাহ্ন

পুনর্নির্বাচনের দাবিতে আগামী ৬ ফেব্রুয়ারি সংলাপ আয়োজন করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

পুনর্নির্বাচনের দাবিতে আগামী ৬ ফেব্রুয়ারি সংলাপ আয়োজন করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল বাতিল করে পুনর্নির্বাচনের দাবিতে আগামী ৬ ফেব্রুয়ারি রাজধানীতে নাগরিক সংলাপ আয়োজন করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

গত বৃহস্পতিবার মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব এ কথা জানান।

তিনি বলেন নাগরিক সংলাপ আয়োজনের ঘোষণা আমরা আগেই দিয়েছি। সেই অনুযায়ী ২৮ জানুয়ারি আমরা হলও বুকিং দিয়েছিলাম। এই তারিখ পরিবর্তন করা হয়েছে। আমাদের নেতা ড. কামাল হোসেন স্বাস্থ্য পরীক্ষার জন্য দেশের বাইরে যাবেন। তিনি দেশে ফিরে আসার পর আগামী ৬ ফেব্রুয়ারি আমরা সংলাপ আয়োজন করবো।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি রব বলেন সমাজের সর্বস্তরের এবং শ্রেণি-পেশার মানুষকে সঙ্গে নিয়ে আন্দোলনের মধ্য দিয়ে জনগণের ভোটের অধিকার, মানবিক ও নাগরিক অধিকার প্রতিষ্ঠার জন্য আমরা আন্দোলন চালিয়ে যাবো।

তিনি বলেন আমরা তাড়াহুড়া করে কোনো কর্মসূচি দিতে চাই না। চিন্তা-ভাবনা করে কর্মসূচি দেব।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বা দলটির কোনো প্রতিনিধি বৈঠকে না থাকার বিষয়ে জানতে চাইলে রব বলেন, ‘আমি মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে কথা বলেছি। উনি অসুস্থ থাকায় আসতে পারেননি। ড. আবদুল মঈন খান ও গয়েশ্বর চন্দ্র রায়ের আসার কথা ছিল। কিন্তু তারা একটা জায়গায় আটকা পড়েছেন। আগামী মিটিংয়ে আমরা একসাথে হব।

বিএনপির সাথে কোনো টানাপড়েন চলছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না, আমরা প্রথমে যে অবস্থায় শুরু করেছি এখনও একই জায়গায় আছি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com