রবিবার, ০৪ এপ্রিল ২০২১, ১১:২৬ অপরাহ্ন

ব্যর্থতার কারণে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি থেকে পদত্যাগ করা উচিত:ওবায়দুল কাদের। 

ব্যর্থতার কারণে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি থেকে পদত্যাগ করা উচিত:ওবায়দুল কাদের। 

ব্যর্থতার কারণে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তার দল থেকে পদত্যাগ করা উচিত বলে বুধবার মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

‘নির্বাচনে কারচুপির দায়ে ওবায়দুল কাদেরের উচিত স্টেডিয়ামে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাওয়া’, মির্জা ফখরুলের এমন মন্তব্যের জবাব জানতে চাইলে ওবায়দুল কাদের এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গত ১০ বছরে তিনি (ফখরুল) কোনো আন্দোলন করতে পারেননি। নির্বাচনে পরাজিত হয়েছেন। এ ব্যর্থতার কারণে বিএনপি থেকে তার পদত্যাগ করা উচিত।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেপরোয়া চালক হয়ে গেছেন। বেপরোয়া চালক কখন যে কী করে, ‘অ্যাকসিডেন্ট’ ঘটান। সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।
নির্বাচনে জালভোটসহ ব্যাপক অনিয়ম হয়েছে বলে বেসরকারি সংস্থা টিআইবির প্রতিবেদন প্রকাশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, টিআইবি এখন রূপকথার কাহিনী শোনাচ্ছে। নির্বাচনের সময় তারা কোনো ত্রুটি ধরতে পারেনি। এর জবাব জনগণ দেবে।  (ইউএনবি)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com