রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

ঐক্যফ্রন্ট ও বিএনপিকে সংসদে যোগ দেয়ার আহ্বান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর

ঐক্যফ্রন্ট ও বিএনপিকে সংসদে যোগ দেয়ার আহ্বান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপিকে সংসদে যোগ দিয়ে গঠনমূলক সমালোচনা করে জনগণের রায় ও গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, দেশের জনগণ সরকার গঠনে আওয়ামী লীগকে যে রায় দিয়েছে তা মেনে নিয়ে সংসদে যোগ দিয়ে দেশের উন্নয়নে ভূমিকা পালন করলে ভবিষ্যতে জনগণ আপনাদের মূল্যায়ন করবে।
আজ সকালে বঙ্গবন্ধু দুঃস্থ কল্যাণ সংস্থার উদ্যোগে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সাবেক মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
সংগঠনের সভাপতি মাহবুব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ, কৃষক লীগ নেতা এম.এ করিম, সংগঠনের সাধারণ সাধারণ সম্পাদক রোকন উদ্দিন পাঠান প্রমুখ।
তিনি দেশ সেবায় সৈয়দ আশরাফুল ইসলাম ও তার পরিবারের অবদানের কথা উল্লেখ করে বলেন, তাঁর অকাল মৃত্যু আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির যে অপূরণীয় ক্ষতি হয়েছে, সেই ক্ষতি সহজে পূরণ হবে নয়।
মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সংগঠনকে শক্তিশালী এবং মন্ত্রী হিসেবে তিনি দেশের মানুষের কল্যাণে সেবা করে গেছেন। তাঁর এই অকাল মৃত্যুর পর দেশের মানুষ চোখের জলে তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনকে স্মরণ করেছে। আমরা একজন সৎ, নির্লোভ ও দূরদর্শী রাজনৈতিক নেতাকে হারিয়েছি। (বাসস)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com