বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২২ অপরাহ্ন

সমালোচনাকে অবশ্যই স্বাগত জানাব : দীপু মনি

সমালোচনাকে অবশ্যই স্বাগত জানাব : দীপু মনি

মঙ্গলবার সচিবালয়ে নিজের দপ্তরে এসে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে পাশে রেখে তিনি বলেছেন স্বচ্ছতা, জবাবদিহিতা’ নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতাও তাদের দরকার। গত সরকারের নেওয়া শিক্ষার মানোন্নয়নে পদক্ষেপগুলো আরও এগিয়ে নিতে উপমন্ত্রীকে সঙ্গে নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন নতুন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।চেষ্টা করব, সর্বাত্মক প্রচেষ্টা চালাব প্রধানমন্ত্রী যে বিশ্বাস ও আস্থা আমাদের উপর রেখেছেন সেই বিশ্বাস ও আস্থার মর্যাদা রক্ষা করতে।দীপু মনি বলেন আমরা  সমালোচনাকে অবশ্যই স্বাগত জানাব। কোথাও আপনাদের পরামর্শ থাকলে নিশ্চয় আমাদেরকে জানাবেন, আমরা সেগুলোকে সর্বোত্তম বিবেচনার মধ্যে নেব।

সরকার গত ১০ বছরে বিরাট সাফল্য অর্জন করেছে, সেই সফলতাগুলোকে আরও সুসংহত করা এবং যেখানে পরিবর্তন, পরিবর্ধন করা প্রয়োজন যা কিছু করা প্রয়োজন তা করা হবে।

দীপু মনি বলেন আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার পুরোপুরি বাস্তবায়ন করতে, শিক্ষাখাতের প্রতিশ্রুতিগুলো পূরণ করতে এবং শিক্ষার মানোন্নয়নে সরকারের উদ্যোগগুলো নিয়ে কাজ চলছে।তিনি বলেন, দলের নির্বাচনী ইশতেহারে যে ২১টি অঙ্গীকার করা হয়েছে তার মধ্যে শিক্ষার মানোন্নয়নের বিষয়টি অন্যতম। সেই কাজ আরও এগিয়ে নিতে তারা কাজ করবেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com