শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:৩২ অপরাহ্ন

সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চায় জাতীয় পার্টি:জিএম কাদের

সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চায় জাতীয় পার্টি:জিএম কাদের

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, বিরোধী দল সহিংসতা নয়, দেশ ও জনগণের কথা বলতেই সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চায় জাতীয় পার্টি (জাপা)।
তিনি বলেন, সংসদ পরিচালনায় যেন কোন ঘাটতি না থাকে সেকথা বিবেচনা করেই জাপা আলাপ-আলোচনার মাধ্যমে প্রধান বিরোধী দলের ভূমিকা রাখবে।
শনিবার দুপুরে এক অনির্ধারিত ব্রিফিং-এ জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যম কর্মীদের জিএম কাদের একথা বলেন।
তিনি বলেন, সংসদীয় দল ও প্রধান বিরোধী দলের নেতার দায়িত্ব পালন করবেন জাপা হুসেইন মুহম্মদ এরশাদ। দলীয় চেয়ারম্যানের সিদ্ধান্ত অনুযায়ী, বিরোধী দলীয় উপ-নেতার দায়িত্ব পালন করবেন তিনি।
জাপা কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, মন্ত্রী পরিষদে জাতীয় পার্টির কোন সদস্য থাকবে না। দেশের স্বাার্থে যেকোন সংস্কার ও সংশোধনে জাতীয় পার্টি ইতিবাচক ভূমিকা রাখবে।
তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, স্পিকারের সাথে সময় নির্ধারণ করে তিনি দ্রুতই সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করবেন।
এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভরায়, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, কেন্দ্রীয় নেতা ফায়েকুজ্জামান ফিরোজ, সোলায়মান সামি, রেজাউল করিম, আবু নাসের বাদল, জেসমিন নুর প্রিয়াংকা, আবদুস সাত্তারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।(বাসস)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com