মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০১:০৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে নিউলাইট এক্সেপ্রেস উদ্যোগে গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঠাকুরগাঁওয়ে নিউলাইট এক্সেপ্রেস উদ্যোগে গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার ১০ নং জামালপুরে পারপূগী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ১০০ জন দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলবেলা মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন (নিউলাইট এক্সেপ্রেস) এর উদ্যোগে এ শীতবস্ত্র দেয়া হয়।পারপূগী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৭ সালের এস এস সির বেচ এবং এক ঝাক তরুণ সমাজ এই উদ্যোগে নেয়। (নিউলাইট এক্সেপ্রেস) সংগঠনটি আগামীতে ভাল কিছু করবে বলে ইচ্ছা প্রকাশ করেছেন ৩২ তরুণ।
এসময় উপস্থিত ছিলেন শীতবস্ত্র নিতে আসা অসহায় গরিব মানুষ, এই সময় কম্বল পাওয়া কেকারু মোহাম্মেদ বলেন চেয়ারম্যান মেম্বার হামার খোজ কবর রাখেনা মুই এই ছুয়ালার তাহেনে দোয়া করছু ভাল কাইছে। কম্বল পেয়ে খোকেন নামে বৃদ্ধা বলেন মুই খুব খুশি কম্বল দিল নাস্তা দিল ঐ বড় লোকলাক নেতা ক্ষেতা মানুষ গুলাক শিক্ষা নেওয়া উচিত এই ছুয়ালুগুর। আফলানি নামে বয়স্ক মহিলা বলেন যে ঠান্ডা কম্বলডা খুব দরকার ছিল যে শীত।
এমন উদ্যোগে নিয়ে তরুণরা বলেন আগামীতে আমরা আরো ভালো কিছু করা চেষ্টা করবো, আমরা নিজেদের অর্থায়নে এই প্রথম এমন উদ্যোগে নিয়েছি। এই সময় উপস্হিত ছিলেন। নিউলাইট এক্সেপ্রেস উদ্যোগে নেওয়া, মোঃ আয়াজ শাহারিয়ার কাজল, মোঃ শাহারিয়ার ইবেন মোস্তফা শুভো, মোঃ মাসুদ রানা, শফিউল আজম সুমন, হারুন অর রশিদ, শরিফুল ইসলাম, নূর আলম আলাল, পারুল আক্তার, রুমি আক্তার,মাহাবুব আলম মাসুম,রেজাউল ইসলাম, শাহাজান খোকন, সুমন আলী, আল আমিন, ফারুক হোসেন, তানজিম আক্তার টুম্পা,, বিপুল,নাজমিন আক্তার নিপা,নাজিম নবাব,মোস্তাকিম বুলেট, সাব্বির, ইমতিয়াজ,জাহিদুল, আলীমউদ্দীন, শাহিনূর,সুফিয়ান,মুনজুর আলম, নবাব আলী, ফরিদুল, মানিক চন্দ্র প্রমুখ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com