শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

আওয়ামী লীগের সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই।

আওয়ামী লীগের সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আজ রাতে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সৈয়দ আশরাফ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে থেকেই তিনি একাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী হয়ে নির্বাচিত হয়েছিলেন।  নতুন সংসদ সদস্যদের শপথ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন সৈয়দ আশরাফ।

এর আগে সৈয়দ আশরাফের ছোট ভাই অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ শাফায়াতুল ইসলাম এক অনুষ্ঠানে সাংবাদিকদের জানিয়েছিলেন, সৈয়দ আশরাফুল ইসলাম গুরুতর অসুস্থ। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছেন। তিনি পরিবারের সদস্যসহ কাউকে চিনতে পারছেন না। এ পরিস্থিতিতে এ সময়ে তাঁর রাজনীতিতে ফিরে আসার সম্ভাবনা খুবই কম। আমরা এখন রাজনীতি নয়, তাঁর চিকিৎসার দিকেই বেশি গুরুত্ব দিচ্ছি।

সৈয়দ শাফায়াতুল ইসলাম সেদিন বলেছিলেন, সৈয়দ আশরাফ একজনই, তিনি অপ্রতিদ্বন্দ্বী। একদিন বাংলাদেশের ইতিহাস লেখা হবে তখন তিনি সৈয়দ নজরুল ইসলামকে (তাঁদের বাবা) ছাড়িয়ে যাবেন। তিনি হবেন ইতিহাসের মহানায়ক।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com