বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩৪ অপরাহ্ন

মালিবাগ চৌধুরীপাড়ায় বাসচাপায় দুই তরুণী প্রাণ হারালেন

মালিবাগ চৌধুরীপাড়ায় বাসচাপায় দুই তরুণী প্রাণ হারালেন

রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ায় সুপ্রভাত পরিবহনের একটি বাসচাপায় দুই তরুণী মারা গেছেন। তারা একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে।

এ ঘটনায় বাসসহ চালককে আটক করেছে পুলিশ।।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, মঙ্গলবার বেলা আড়াইটার দিকে মিম (১৬) ও পারভিন (২২) নামে দুই নারী ‘সুপ্রভাত’পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন। দুই শ্রমিককে চাপা দেওয়া বাসটি জব্দ এবং তার চালককে আটক করা হয়েছে। দুই তরুণীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে

পোশাক শ্রমিকরা সহকর্মীর মৃত্যুর খবর পেয়ে আশপাশের গার্মেন্টগুলো থেকে বেরিয়ে আসেন । এসময় রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। তারা মালিবাগ ও চৌধুরীপাড়া এলাকায় শতাধিক বাস ভাঙচুর করেছেন। তারা আবুল হোটেলের সামনে একটি বাসে আগুন ধরিয়ে দেন। তবে, পরবর্তী সময়ে আগুন নিভিয়ে ফেলা হয়।

শ্রমিকদের বিক্ষোভের সময় তাদের ছোঁড়া ইট-পাটকেলের আঘাতে ট্রাফিক পুলিশের মতিঝিল জোনের অতিরিক্ত উপকমিশনার নাজমুন্নাহার আহত হন। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত শ্রমিকদের বিক্ষোভ ও ভাঙচুর চলছিল। তাদের বিক্ষোভের কারণে ওই সড়কের যান চলাচল বন্ধ হয়ে গেছে। রামপুরা ব্রিজ থেকে মৌচাক পর্যন্ত সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। ভাঙচুর হওয়া বাসগুলো পুলিশের সহায়তায় সরিয়ে নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com