শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৮:৫৮ পূর্বাহ্ন

নির্বাচকে প্রত্যাখ্যান করে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন দাবি করেছেন:ড. কামাল হোসেন

নির্বাচকে প্রত্যাখ্যান করে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন দাবি করেছেন:ড. কামাল হোসেন

জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন সদ্য সমাপ্ত সংসদ সংসদ নির্বাচকে প্রত্যাখ্যান করে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন দাবি করেছেন।

রোববার ঢাকায় নির্বাচন উত্তর এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি দেশের প্রায় সকল ভোট কেন্দ্রে ব্যাপক ভোট ডাকাতির অভিযোগ করে অবিলম্বে এ নির্বাচন বাতিলেরও দাবি জানিয়েছেন।

বিএনপি’র মহাসচিব মির্জা ফাখরুল ইসলাম আলমগির সাংবাদিকদের কাছে দেয়া এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় সদ্য সমাপ্ত নির্বাচনকে প্রহসন বলে আখ্যায়িত করে বলেন এর ফলে আজ গনতন্ত্রের মৃত্যু ঘটলো। এর আগে বিএনপি’র যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন গণতন্ত্রকে পুন প্রতিষ্ঠা এবং দুর্নীতিগ্রস্থদের হাত থেকে দেশের অগ্রগতিকে রক্ষা করতে বিএনপি এবং অন্যান্য সমমনা দলগুলো নির্বাচনে অংশগ্রহণ করে বাধাগ্রস্ত হয়ে এটা প্রমাণিত হল দলীয় সরকারের অধীনে্বাচনও সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না।

জাতীয় সংসদের মোট ৩০০ আসনের সকল আসনে প্রার্থী দেয়া একমাত্র দল ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব এটিএম হেমায়েতউদ্দীন বলেছেন, পুলিশ ও র‌্যাবের পাহারায় ভোট ডাকাতির মহোৎসব হয়েছে, যা দেশের ইতিহাসে এক কলঙ্কজনক অধ্যায় হয়ে থাকবে। এদিকে, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেছেন, নির্বাচন অত্যন্ত সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com