বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন

যতোই ঝড় তুপান আসুন ভোটের মাঠে থাকবো – আ স ম রব

যতোই ঝড় তুপান আসুন ভোটের মাঠে থাকবো – আ স ম রব

অ আ আবীর আকাশ :
ঐক্যফ্রন্টকে নির্বাচন প্রত্যাহার করতে বললেই কি ঐক্যফ্রন্ট নির্বাচন প্রত্যাহার করবে? প্রশ্নই আসে না।মাঠে আমাদের জনসমর্থন শতকরা ৯৫%, আমাদের ভোটাররা ঝড় তুপান উপেক্ষা করে ভূমিহীন মানুষেরা লড়াই করে বাঁচে, তারা কখনো হারতে শিখেনি। এবারও তারা ভোটের মাঠে হারবে না। ধানের শীষে ভোট দিয়ে জয় চিনিয়ে আনবে। ‘
কথাগুলো বললেন একাদশ জাতীয় সংসদ নির্নাচনে লক্ষ্মীপুর -৪ কমলনগর – রামগতি আসনের ধানের শীষের প্রার্থী ও ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রব।
তিনি আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষন করে বলেন – আমরা আপনাদের বাবার মতো, বড়ো ভাইয়ের মতো, আপনারা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করুন,সাধারন ভোটারদের ভোট দেয়ার ব্যবস্থা করুন, তাদের নাগরিক অধিকারটুকু দিতে সহযোগীতা করুন।
স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব নির্বাচন কমিশন বরাবরে লিখিত অভিযোগে তার নির্বাচনি এলাকায় সন্ত্রাসীদের নিয়ন্ত্রণে আনার বিষয়ে উল্লেখ করেন রামগতি উপজেলার কয়েকজন নেতা ভয়ংকর খুনি সন্ত্রাসী ডাকাতদের নিয়ে চরগাজী, বড়ো খেরী, চর আলেকজান্ডার ইউনিয়ন ও রামগতি পৌরসভায় জনগণকে ভয় দেখাচ্ছে, তারা কেন্দ্র দখল করবে,বিরোদী এজেন্ট বের করে দিবে,ব্যালট বাক্স ও রেজাল্ট শীট বদল করবে।তারা আনসার ব্যাটালিয়নের পোষাক পরে আওয়ামীলীগ নেতাকর্মী ভোট কেন্দ্র দখলে যাবে।
তিনি তার বক্তব্যে আরো বলেন -তারা পাবলিকলি প্রচার করছে ১ লক্ষ ভোট পেলেও আর নৌকা ১ভোট না পেলেও জিতবে। তারা কেন্দ্র, উপজেলা ও জেলায় না পারলে ঢাকা নির্বাচন কমিনশনের কন্ট্রোল রুম থেকে নৌকার পক্ষে ফলাফল ঘোষণা করিয়ে নেবে।
আ স ম আবদুর রব সাধারন ভোটারদের সচেতন ও সজাগ থাকার আহবান জানিয়ে ৩০ তারিখে ভোটের মাধ্যমে তাদের প্রত্যাশিত রায় দিততে বলেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com