শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:২৪ অপরাহ্ন

মোবাইল ব্যাংকিং বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি সংবাদ সম্মেলনে

মোবাইল ব্যাংকিং বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি সংবাদ সম্মেলনে

অদ্য বিকাল ৫ ঘটিকায় পল্লবীর সবুজ বাংলা আবাসিক এলাকায় এক সংবাদ সম্মেলনের  মাধ্যমে বাংলাদেশ  মোবাইল ফোন  রিচার্জ ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি আমিনুল ইসলাম বুলু বলেন    মোবাইল মোবাইল ব্যাংকিং নাগরিক জীবনে আর্থিক লেনদেনের সাথে জড়িত। সাধারণ মানুষ চিকিৎসাসহ জরুরি প্রয়োজনে মোবাইল ব্যাংকিং ব্যবহার করে থাকেন। হঠাৎ করে মোবাইল ব্যাংকিং বন্ধ করে দেয়াই এর গ্রাহকরা অসুবিধায় পড়বে। আর ব্যবসায়ীরাও ক্ষতিগ্রস্থ হবে। এটা অনেকটা সামাজিক বিপর্যয়ের শামিল। অন্যদিকে ইন্টারনেট এতো স্লো করা হয়েছে যে, যা ইন্টারনেট ব্যবহারের অযোগ্য। নির্বাচনে সহিংসতা বন্ধের জন্য এই সিদ্ধান্ত অপ্রাত্যাশিত। মোবাইল ব্যাংকিং এ টাকা লেনদেনের সীমা নির্ধারণ করা যেতে পারে কিন্তু একেবারে বন্ধ করা উচিত নয়। আমি এই সিদ্ধান্ত প্রত্যাহার করার জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে জোর দাবী করছি।
এখানে উল্লেখ্য যে, জাতীয় নির্বাচনের মাধ্যমে জনগণ দেশ পরিচালনার জন্য তারা তাদের প্রতিনিধি নির্বাচন করে থাকে। সেজন্য নির্বাচনের সময় উৎসবমূখর পরিবেশ বজায় থাকে।
কিন্তু নির্বাচন কমিশনের এই সিদ্ধান্তের কারণে জনমনে সন্দহের সৃষ্টি হবে। নির্বাচনে লেভেল প্লেয়িং মাঠ নেই সেটাই মনে হবে।
নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনায় তাদের দক্ষতা ও সদেচ্ছা সম্পর্কে জনমনে প্রশ্ন উঠবে। কমিশনের যেখানে সব ধরণের শঙ্কামুক্ত পরিবেশ দেবার কথা সেখানে তাদের এ জাতীয় তৎপরতা নির্বাচনের পরিবেশকে ক্ষুন্ন করবে।
আমরা বিশ্বাস করি বাংলাদেশে শান্তিপূর্ণ পরিবেশে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনে রাখতে হবে এই নির্বাচনের দিকে সারা বিশ্ব তাকিয়ে আছে। জাতীয় সংসদ নির্বাচন জাতির মর্যাদা ধারণ করে। আমরা আবারো মোবাইল ব্যাংকিং বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত্যাহার করার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ,কেন্দ্রীয় সদস্য ,মো: জালাল উদ্দিন ,মোস্তাফিজুর রহমান সুমন,ব্যবসায়ী ইব্রাহিম হাসান মিঠু প্রমুখ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com