রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের কমলনগরে ঐক্যফ্রন্টের পাঁচটি নির্বাচনী অফিসে ভাঙচুর-অগ্নিসংযোগ ও হামলা অভিযোগ

লক্ষ্মীপুরের কমলনগরে ঐক্যফ্রন্টের পাঁচটি নির্বাচনী অফিসে ভাঙচুর-অগ্নিসংযোগ ও হামলা অভিযোগ

অ আ আবীর আকাশ:
 লক্ষ্মীপুরের কমলনগরে ঐক্যফ্রন্টের পাঁচটি নির্বাচনী অফিস ভাঙচুর- অগ্নিসংযোগ ও হামলা করার অভিযোগ উটেছে যুবলীগের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন বাপ্পীর নেতৃত্বে এ নির্বাচনী অফিস ভাঙচুর- অগ্নিসংযোগ ও হমলা করা হয়েছে বলে স্থানীয়রা জানান।
গোপন সূত্রে যানা যায়, ২৫শে মঙ্গলবার দুপুরে কমলনগর উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন বাপ্পী ও যুগ্ম আহবায়ক আহসান উল্যাহ হিরনের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল মোটরসাইকেল মহড়া দিয়ে, রববাজার, ইসলামগঞ্জ, ফাজিল ব্যাপারীরহাট ও ফজুমিয়ারহাট বাজারে ২টি ঐক্যফ্রন্টের নির্বাচনী অফিসে ঢুকে লোকজনকে পিটিয়ে বাহির করে দেয় এবং চেয়ার-টেবিল বাহিরে এনে আগুন ধরিয়ে দেয়।
এদিকে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান দিয়ে ঐক্যফ্রন্টের পাঁচ নেতা কর্মীকে আটক করেছে। আটককৃতরা হলো মো.সাবির হোসেন, আব্দুজ্জাহের, আ: সহিদ, মো. জাহাঙ্গির, ও মো. নাছির।
চরকাদিরা ইউনিয়ন জেএসডি’র সভাপতি আলমগীর হোসেন বাহার জানান, মোটরসাইকেল মহড়া দিয়ে আওয়ামীলীগের লোকজন তাদের অফিসে হামলা করে নেতাকর্মীদের মারধর করে বাহির করে দেয়। পরে অফিস ভাঙচুর করে চেয়ার টেবিলে আগুন ধরিয়ে দেয়।
কমলনগর উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন দাবি করেন আমাদের নেতাকর্মীদের সাথে ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের সাথে সামান্য গন্ডগোল হয়েছে। কোন অফিস ভাঙচুর করা হয়নি বলে তিনি জানান।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা ইমতিয়াজ হোসেন জানান, ঘটনাটি আমরা শুনেছি। পরবর্তীতে আর যেন অনাকাঙ্খিত ঘটনা না ঘটে সে জন্য আমরা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিজিব টহল জোরদার করছি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com